1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৪:৪২ পূর্বাহ্ন

বরিশালের বাকেরগঞ্জের চাটরা গ্রামে সংঘটিত ডাকাতির ঘটনার রহস্য উদঘাটন ও ৪জন ডাকাত গ্রেফতার, লুন্ঠিত মালামাল উদ্ধার।

জাহিদ হোসেন,স্টাফ রিপোর্টার, মুক্তিযোদ্ধা টেলিভিশন
  • Update Time : বৃহস্পতিবার, ২৬ অক্টোবর, ২০২৩
  • ৮৩ Time View

বরিশালের বাকেরগঞ্জের চাটরা গ্রামে সংঘটিত ডাকাতির ঘটনার রহস্য উদঘাটন ও ৪জন ডাকাত গ্রেফতার, লুন্ঠিত মালামাল উদ্ধার।
জাহিদ হোসেন স্টাফ রিপোর্টার মুক্তিযোদ্ধা টিভি।

বরিশালের বাকেরগঞ্জ থানাধীন দুধল ইউনিয়নের চাটরা গ্রামে অবসরপ্রাপ্ত বি জি বি সদস্য রফিকুল ইসলাম খলিফা (৫৪) এর বাড়িতে সংগঠিত ডাকাতি ঘটনার রহস্য উদঘাটন করেছে পুলিশ।

গত ২০ অক্টোবর ২০২৩ তারিখ দিবাগত রাত অনুমান ১:০০ ঘটিকা হতে ২:১৫ ঘটিকার মধ্যে উক্ত ডাকাতির ঘটনা ঘটে। ১০-১২ জনের সংঘবদ্ধ ডাকাতদল দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে জানালার গ্রীল ভেঙে রফিকুল ইসলামের ০১তলা বিল্ডিং বাড়িতে ঢুকে অস্ত্রের ভয় দেখিয়ে স্টিলের আলমিরা হতে নগদ ১,৩৮,৭০০/- ( এক লক্ষ আটত্রিশ হাজার সাত শত) টাকা, ১২ ভরি স্বর্ণলংকার, মোবাইল ফোন, ঘড়ি ও অন্যান্য মালামাল সহ মোট ১২,২৬,৫০০/- টাকার সম্পদ লুণ্ঠন করে নিয়ে যায়।

উক্ত ঘটনায় বাকেরগঞ্জ থানায় একটি ডাকাতির মামলা রুজুর পর পুলিশ সুপার, বরিশালের সার্বিক দিক-নির্দেশনায় তদন্ত ও অভিযান শুরু করে জেলা পুলিশ । পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম বিপিএম এর সার্বিক তত্ত্বাবধানে বাকেরগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ সরদার এর নেতৃত্বে জেলা গোয়েন্দা পুলিশ, সরসী তদন্ত কেন্দ্র ও বাকেরগঞ্জ থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে জেলার বিভিন্ন স্থান হতে ডাকাতির ঘটনায় জড়িত সন্ধিগ্ধ ডাকাত ১ । মুসা খান (২১) পিতা- মোঃ বাদল খান, মাতা- তাসলিমা বেগম, সাং- চাটরা , ৩ নং ওয়ার্ড ২ । পলাশ খলিফা (৩৩) পিতা- নুর মোহাম্মদ খলিফা, মাতা- সালমা বেগম, সাং- চাটরা ২ নং ওয়ার্ড ৩ । সাগর শিকদার (২৩) পিতা- মোঃ জালাল শিকদার, মাতা- শিউলি বেগম, সাং- পশ্চিম সরসী ১ নং ওয়ার্ড ও ৪ । মাসুদ খান (৪০) পিতা- মৃত আব্দুল আজিজ খান, মাতা- মৃত পিয়ারা বেগম, সাং- চাটরা ৩ নং ওয়ার্ড সর্ব থানা- বাকেরগঞ্জ, জেলা বরিশাল’দের-কে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মুছা খান ও সাগর সিকদারের দেওয়া প্রাথমিক স্বীকারোক্তি মূলক তথ্যের ভিত্তিতে ২৫ অক্টোবর বুধবার সকালে গ্রেফতারকৃত সাগর শিকদারের বাসা হতে লুণ্ঠিত ০১ ( এক) টি স্বর্ণের চেইন, মুসা খানের বাসা হতে ডাকাতি সংগঠনে ব্যবহৃত ০১ (এক)টি রামদা ও ০১ (এক)টি ছোরা এবং অপর গ্রেফতারকৃত আসামি মাসুদ খানের দেওয়া প্রাথমিক স্বীকারোক্তিমূলক তথ্যের ভিত্তিতে তার বাসা হতে লুন্ঠিত ০১ (এক) জোড়া স্বর্ণের কানের ঝুমকা, ০১( এক) জোড়া স্বর্ণের কানের রিং এবং নগদ ২৪( চব্বিশ) হাজার টাকা উদ্ধার করা হয়। ঘটনায় জড়িত অন্যান্য ডাকাত ও অবশিষ্ট লুন্ঠিত মালামাল উদ্ধারে পুলিশি অভিযান অব্যাহত আছে।

গ্রেফতারকৃত পলাশ খানের বিরুদ্ধে পূর্ববর্তী একটি হত্যা ও একটি মাদক মামলা এবং মুসা খানের বিরুদ্ধে একটি মাদক মামলা বিচারাধীন আছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss