1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন

খুলনায় প্রধানমন্ত্রী আগমন উপলক্ষে আওয়ামী-যুবলীগের বর্ধিত সভার আয়োজন করেন দিঘলিয়া উপজেলার আওয়ামী যুবলীগ নেতাকর্মীরা।

জাহিদ হোসেন,স্টাফ রিপোর্টার, মুক্তিযোদ্ধা টেলিভিশন
  • Update Time : রবিবার, ৫ নভেম্বর, ২০২৩
  • ৭৫ Time View

খুলনায় প্রধানমন্ত্রী আগমন উপলক্ষে আওয়ামী-যুবলীগের বর্ধিত সভার আয়োজন করেন দিঘলিয়া উপজেলার আওয়ামী যুবলীগ নেতাকর্মীরা।
জাহিদ হোসেন স্টাফ রিপোর্টার মুক্তিযোদ্ধা টিভি।খুলনায়

খুলনায় প্রধানমন্ত্রী আগমন উপলক্ষে আওয়ামী-যুবলীগের বর্ধিত সভার আয়োজন করেন দিঘলিয়া উপজেলার আওয়ামী যুবলীগ নেতাকর্মীরা। দিঘলিয়া উপজেলা হল রুম প্রাঙ্গণে বিকাল ৪ঃ০০ ঘটিকার সময় আওয়ামী যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। আগামী (১৩ নভেম্বর ২০২৩) প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করার লক্ষ্যে দিঘলিয়া উপজেলায় এই বর্ধিত সভা আয়োজন করা হয়।
বর্ধিত সভায় খুলনা যুবলীগের সভাপতি চৌধুরী মোহাম্মদ রায়হান ফরিদ বলেন, জামাত শিবির, বিএনপি ক্ষমতায় যাওয়ার জন্য তারা দেশে নৈরাজ্য সৃষ্টি করে যাচ্ছে তাদেরকে প্রতিহত করতে আওয়ামী যুবলীগ একাই একশ। কারণ আওয়ামী যুবলীগেরা পারবে অবরোধ, হরতাল প্রতিবাদ করতে। বিএনপির, জামাত বাংলাদেশকে ধ্বংস করিতে ক্ষমতায় আসার ষড়যন্ত্র করছে। জননেত্রী শেখ হাসিনাকে স্বাগতম জানার জন্য আওয়ামী, যুবলীগ, ছাত্রলীগ, ও স্বেচ্ছাসেবক লীগ অধীর আগ্রহে আছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করার লক্ষ্যে দিঘলিয়া উপজেলায় আওয়ামী যুবলীগের তার ঐতিহাসিক ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করি। বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়তে একমাত্র শেখ হাসিনা আছে। মাননীয় প্রধানমন্ত্রী উন্নয়নের কারণে তার প্রতি এদেশের জনগণের ভালোবাসা অনেকটা বেড়ে গেছে। সেটাই আগামী(১৩ নভেম্বর ২০২৩) জনসভায় প্রমাণিত হবে। প্রধানমন্ত্রী আগমন উপলক্ষে এই সমাবেশ সফল করার জন্য নেতাকর্মীদের সর্বোচ্চ সহযোগিতা প্রত্যাশা করছেন খুলনা আওয়ামী লীগ যুবলীগের সাধারণ সম্পাদক জনাব ইঞ্জিনিয়ার মাহফুজুর রহমান। যেগুলা উপজেলা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি সৈয়দ জামিল মোর্শেদ (মাসুম) বলেন, আজকের পর থেকে যুবলীগের নেতাকর্মীরা নিজ নিজ স্থানে গিয়ে সর্বোচ্চ প্রস্তুতি নেবে। মাননীয় প্রধানমন্ত্রী আগমনের উপলক্ষে এ সমাবেশ আমাদের সবাইকে একটি চ্যালেঞ্জ হিসেবে নিতে হবে। আমাদের সর্বোচ্চ আওয়ামী যুবলীগ জনবল নিয়ে সমাবেশে উপস্থিত থাকবো। আজকে আওয়ামী যুবলীগের বর্ধিত সভা থেকে প্রস্তুতি নিতে হবে। বর্ধিত সভায় দিঘলিয়া উপজেলার ছয়টি ইউনিয়ন আওয়ামী যুবলীগের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন। আরো উপস্থিত ছিলেন দিঘলিয়া উপজেলার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তারেক, দিঘলিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জনাব আলী রেজা বাচা, দিঘলিয়া সদর ইউনিয়ন আওয়ামী যুবলীগ এর মোঃ রাজীব খানসহ অন্যান্য নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss