1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১০:০২ অপরাহ্ন

বেড়ায় মাদ্রাসার সুপার কে মারধর।

উজ্জল হোসাইন, পাবনা(বেড়া) উপজেলা প্রতিনিধি, মুক্তিযোদ্ধা টেলিভিশন
  • Update Time : বুধবার, ১৫ নভেম্বর, ২০২৩
  • ৮৬ Time View

বেড়ায় মাদ্রাসার সুপার কে মারধর।

বেড়া, পাবনা প্রতিনিধি ।
পাবনার বেড়ার আমিনপুর পুরান মাসুনদিয়া দাখিল মাদ্রাসার সুপারিন্টেনডেন্ট হাবিবুর রহমান ফারকী (৪৮) কে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে উক্ত এলাকার নাছির গং এর বিরুদ্ধে।

বুধবার সকালে মাসুমদিয়া ভৃমি অফিসের সামনে ঘটনা ঘটে।

থানা ও স্থানীয় ও রবিউল ইসলামের পিতা রিয়াজ উদ্দিন সাথে কথা বেলে জানা গেছে, মাদরাসার নিয়োগ নিয়ে বেশ কয়েক দিন টান টান উত্তেজনা বিরাজ করছিল এলাকার স্থানীয় কয়েক জন যুবক বিভিন্ন ভাবে চাদা দাবি করছিল। বুধবার সকালে হাবিবুর রহমান প্রতিদিনের মত মাদ্রাসায় আশার সময় বেড়া মাসুমদিয়া ভৃমি অফিসের সামনে পৌছালে পুর্ব থেকে অত পেতে থাকে হাবিবুরের পথ আটকে তাকে চাদা চাইলে বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। তাকে লাথি কিল ঘুষি মারা হয়। পরে মাটিতে ফেলে সবাই মিলে তাকে বেধড়ক মারধর করেছে। তার চিৎ কারে স্থানীয়রা তাকে উদ্ধার করে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে তাঁর অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে পাবনা ) রেফার্ড করে। এছাড়াও তাকে যারা মারধর করেছে তারা হলেন নাছির হোসেন( ৩০) মোস্তফা ৩৫) নান্টু হোসেন (২৮) সিরাজুল ইসলাম (৩০)
নাছির বলেন, খারাপ ব্যবহার করলে তাকে মারবেন না-তো পূজা করবে?আপনি এলাকায় এসে খোঁজ নেন। আসলে বিষয়টি কি ঘটেছিল।

এ বিষয়ে জানতে চাইলে, ওই মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি রিয়াদুল হাসান বলেন, কাল ৩/৪ যুবক মাদরাসায় ঠুকে সুপার হাবিবুরের সাথে কঁথা কাটি হয় ও চাদা দাবি করে তার জেরে এমন ঘটনা ঘটেছে।
মাদরাসার সুপার বলেন, চার জন মিলে আমার কাছে মোটা অংকের চাদা চাচ্ছিল তাতে রাজি না হওয়ায় হত্যার জন্য আমার উপর হামলা করেছে।
আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুনার রশিদ বলেন, বিষয়টি আমি শুনেছি। সেখানে মাদ্রাসার নিয়োগকে কেন্দ্র করে এমন ঘটনা ঘটেছে। অভিযোগ পেয়েছি তদন্ত কারে । আইনি ব্যবস্থা নেয়া হবে।
বেড়া, পাবনা প্রতিনিধি ঃ
উজ্জ্বল হোসাইন।
মোবাইল ০১৭১৩৭৩০৫৫২
তারিখ ১৫/১১/২৩

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss