1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:২৬ অপরাহ্ন

চাঁদপুর-হাইমচর উপজেলায় পূর্বশত্রুতার জের ধরে নিরীহ পরিবারের উপর হামলায় দুই জন গুরুতর আহত।

জাহিদ হোসেন,স্টাফ রিপোর্টার, মুক্তিযোদ্ধা টেলিভিশন
  • Update Time : মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০২৩
  • ৮৯ Time View

চাঁদপুর-হাইমচর উপজেলায় পূর্বশত্রুতার জের ধরে নিরীহ পরিবারের উপর হামলায় দুই জন গুরুতর আহত।

জাহিদ হোসেন স্টাফ রিপোর্টার মুক্তিযোদ্ধা টিভি।

চাঁদপুর-হাইমচর উপজেলায় পূর্বশত্রুতার জের ধরে নিরীহ পরিবারের উপর হামলায় দুই জন গুরুতর আহত।

হাইমচর উপজেলার দক্ষিণ আলগী ইউনিয়নের ৩ নং ওয়ার্ড স্থানীয় বাসিন্দা আবুল বাশার, পিতা মাওলানা আঃ রুহুল আমিন খান, আবু কাশিম খানের পরিবারের উপর হামলা চালায় স্থানীয় বাসিন্দা মাওলানা কাশিম ভূইয়ার ছেলে ফারুক ভূইয়া,বশির ভূইয়া, জাফর, নাঈম, নাজিমের নেতৃত্বে এ-ই বর্বরোচিত সন্ত্রাসী হামলা চালায়।

৪ ডিসেম্বর সোমবার বিকালে পূর্ব শত্রুতার জেরধরে প্রতি পক্ষের উপর হামলার ঘটনা ঘটেছে। এব্যপারে সরজমিনে গিয়ে জানাযায়, দক্ষিণ আলগী ইউনিয়নের ৩ নং ওয়ার্ডে
মাওলানা কাশিম, ভূইয়ার ছেলে ফারুক ভূইয়া,বশির ভূইয়া, জাফর, নাঈম, নাজিম গংদের নেতৃত্বে এই হামলা চালায়। এতে ঘটনা স্হলে মাওলানা আব্দুল রুহুল আমিন খানের ছেলে আবু কাশিম খান।
বাদশা মিয়া খান আহত হলে স্থানীয় এলাকাবাসী উদ্ধার করে হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যায়। রোগীদের শারীরিক অবস্থার অবনতি দেখলে চিকিৎসকগণ আহতদের চাঁদপুর হাসপাতালে চিকিৎসার জন্য রেফার করেন। আহতদের অবস্থা অবনতি দেখে পরিবারগন হাইমচর স্বাস্থ্য কমপ্লেক্সে কান্নায় ভেংগে পরেন। আহতদের স্বজনরা হামলা কারীর বিরদ্ধে হাইমচর থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে বলে জানাযায়।

এবিষয়ে আহতরা জানান মাওলানা কাশিম ভূইয়া আমাদের মসজিদে নামাজ পড়া শেষে করে মসজিদ থেকে বের হয়ে এই ওয়ার্ডে বিভিন্ন নারীর সঙ্গে অপকর্ম করতে দেখা যায়, আমরা বাধা দিলে আমাদের উপর ক্ষিপ্ত হয়ে এ-ই বর্বরোচিত সন্ত্রাসী হামলা চালায়। এবিষয়ে হামলা কারীর সাথে যোগাযোগ করলে তাদের টেলিফোন বন্ধ পাওয়া যায়।

এবিষয়ে হাইমচর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইয়াসিন বলেন এই ঘটনায় থানায় অভিযোগ করলেন তদন্ত করে এ বিষয়ে হামলাকারীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

হামলা কারীর মাওলানা কাশিম ভূইয়ার ছেলে ফারুক ভূইয়া,বশির ভূইয়া, জাফর, নাঈম, নাজিমের বিরদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছেন স্থানীয় এলাকাবাসী।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss