1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
রবিবার, ১৬ জুন ২০২৪, ১১:২৫ অপরাহ্ন

চাঁদপুর-হাইমচর উপজেলায় কোটের রায় অমান্য করে জমি দখল ও জোরপূর্বক গাছ কর্তন করে দোকান নির্মান করার অপচেষ্টা

স্টাফ রিপোর্টার, মুক্তিযোদ্ধা টেলিভিশন
  • Update Time : বুধবার, ৬ ডিসেম্বর, ২০২৩
  • ৮২ Time View

চাঁদপুর-হাইমচর উপজেলায় কোটের রায় অমান্য করে জমি দখল ও জোরপূর্বক গাছ কর্তন করে দোকান নির্মান করার অপচেষ্টা

মুক্তিযোদ্ধা টিভি।

চাঁদপুর-হাইমচর উপজেলায় কোটের রায় অমান্য করে জমি দখল ও জোরপূর্বক গাছ কর্তন করে দোকান নির্মান করার অপচেষ্টা

হাইমচর উপজেলার আলগী বাজার সংলগ্ন সাবেক ১৫৪ নং হাল,২৮ নং পূর্ব চরকৃষ্ণপর মৌজা,সিএস- ১৮৭, এসএ-২০৭, বিএস-৮২৯,
খতিয়ানভুক্ত সাবেক ২৪২,২৪৩, দাগের হাল,১৫৯ দাগের ২.৩০ একর ভুমি। যাহার উওরে সরকারী রাস্তা,দঃ আঃ কাদের বেপারী, পৃর্বে আঃ কাদের ডাক্তার, পশ্চিমে- খাজে আহমেদ বেপারী।।
দখলকৃত সম্পত্তি জোর করে কোটের রায় অমান্য করে জমি দখল ও গাছ কর্তন করে নিয়ে দোকান নির্মাণ করার অপচেষ্টা করে প্রতিপক্ষরা।

জমির সুষ্ঠ বিচার পেতে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন শরীফ হোসেন পাটোয়ারীর স্ত্রী রেহানা বেগম। রেহানা বেগম বলেন আমার জমি বেআইনি ভাবে জমি দখল করার চেষ্টা করে ভূমিদুস্য ইব্রাহিম রাড়ি, খলিল রাড়ি,স্বপন রাড়ি গং।

ভুক্তভোগী রেহানা বেগম হলেন
আলগী বাজার কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আলমগীর হোসেন বেপারী ও হাফেজ আঃ মজিদ বেপারীর ছোট বোন। পৈতৃক সম্পওি ভাইয়ারা মালিক হলে বোন কেন মালিক হবেনা? উল্লেখ্য রেহানা বেগম খরিদ সুএে গত ২৯/১০/২০২০ দলিল নং ৬২৪ এর মুলে মালিক।
এবং পৈতৃক সুএে মালিক হয়ে ভোগ দখলদার বটে।

গত শুক্রবার (১ ডিসেম্বর২০২৩) বিকালে হাইমচর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইয়াসিন বলেন রেহেনা বেগম কোটে অভিযোগ করলে আমি দুই পক্ষকে ডেকে জমির কাগজ পত্র দেখি। উপজেলা ভুমি কর্মকর্তা বলেন সরকার যে আইন করেছে দলিল যার জমি তার। ভুমি কর্মকর্তা আরো বলেন যারা জোর করে যদি অন্যের জমি দখল করে থাকে আগামী বুধবার আবারও তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

গত শুক্রবার সকালে ভূমিদুস্য ইব্রাহিম রাড়ি,খলিল রাড়ি,স্বপন রাড়ির নেতৃত্বে একদল বহিরগত লোকদের নিয়ে জোর করে ঘর নির্মান করার অপচেষ্টা করে। এতে রেহেনা বেগম বাধা দিলে সে গায়ের জোরে ক্ষমতার প্রভাব খাটিয়ে দোকান নির্মান করার চেষ্টা করছে। এবং মৃত্যুর হুমকি ও খুন করার পায়তারা করছে।

এই ব্যাপারে সুষ্ঠ নিরপেক্ষ তদন্তের মাধ্যমে বিচার দাবি করে আইনের আওতায় আনতে সংশ্লিষ্ট থানা, জনপ্রতিনিধি,এসপি অফিস সহ সংশ্লিষ্ঠ কতৃপক্ষের কাছে আবেদন করছেন ভুক্তভোগী রেহানা বেগম।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss