1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:১৮ অপরাহ্ন

৪২ জন পরিক্ষার্থীর মধ্যে ৩৬ জন (জিপিএ-৫) “এ প্লাস”পেয়ে জেলার শ্রেষ্ঠ অবস্থানে আলফাডাঙ্গা সেকেন্দার আলী মাদ্রাসা।

মোঃ রাজু , আলফাডাঙ্গা উপজেলা প্রতিনিধি
  • Update Time : রবিবার, ২৪ ডিসেম্বর, ২০২৩
  • ৮৮ Time View

৪২ জন পরিক্ষার্থীর মধ্যে ৩৬ জন (জিপিএ-৫) “এ প্লাস”পেয়ে জেলার শ্রেষ্ঠ অবস্থানে আলফাডাঙ্গা সেকেন্দার আলী মাদ্রাসা।

নূরানী তা’লীমুল কুরআন বোর্ড চট্টগ্রাম বাংলাদেশে’র অধীনে দেশব্যাপী নূরানী মাদ্রাসা সমূহের কেন্দ্রীয় সনদ পরীক্ষার ফলাফল বুধবার ২০ডিসেম্বর, দুপুর ১২ ঘটিকায় প্রকাশ করা হয়েছে। হাটহাজারীস্হ বোর্ডের প্রধান কার্যালয় মিলনায়তনে, বোর্ডের মুহতারম চেয়ারম্যান হযরত আল্লামা খলিল আহমদ কাসেমী সাহেব (দা.বা.) এর হাতে কেন্দ্রীয় সনদ পরীক্ষার ফলাফল তুলেদেন, বোর্ডের প্রতিষ্ঠাতা মহাসচিব আল্লামা মুফতি জসীমুদ্দীন সাহেব (দা.বা.) ও পরীক্ষা নিয়ন্ত্রক মুফতী মুহাম্মদ আলী সাহেব (দা.বা.)। এবারের কেন্দ্রীয় সনদ পরীক্ষায় ২৮৮৯ টি কেন্দ্রে, ৯৫৪৬ টি প্রতিষ্ঠানের, ৬৬২১৪৯ জন ছাত্র-ছাত্রী অংশগ্রহণ করেন। পাশের হারছিল ৯৮.৩৮%। জিপিএ-৫ ৩৯৫৫০ জন।

তন্মধ্যে ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলার পৌর সদরে অবস্থিত “আলফাডাঙ্গা সেকেন্দার আলী নুরানি হাফেজি মাদ্রাসা ও এতিমখানা” থেকে প্রতি বছরের ন্যায় এবছরও কেন্দ্রীয় সনদ পরীক্ষায় (তৃতীয়) ৪২ জন অংশগ্রহণ করে ৩৬ জন জি পি এ-৫ “এ প্লাস” পেয়ে উত্তীর্ণ হয়েছে।
তাদের মধ্যে ৭ জন বোর্ডের মেধা তালিকায় স্থান পেয়েছে।

এ ফলাফলে সন্তুষ্টি অত্র মাদ্রাসার শিক্ষক ও অবিভাবকবৃন্দ।

মাদ্রাসার মোহতামেম (বড় হুজুর) ক্বারী ইয়াসিন সিকদার বলেন, ফরিদপুর জেলার মধ্যে আলফাডাঙ্গায় নুরানি প্রতিষ্ঠান সবচেয়ে বেশী। এর মধ্যেও আমরা হাল ছাড়িনি কখনো, আমাদের শিক্ষকদের অক্লান্ত পরিশ্রম ও মহান আল্লাহর রহমতে বিগত বছরের ন্যায় এবছরও আমাদের মাদ্রাসার সুনাম অক্ষুণ্ণ রেখে আলফাডাঙ্গা তথা জেলার শ্রেষ্ঠ বিদ্যাপীঠ হিসাবে আমাদের মাদ্রাসা বিজয়ী হয়েছে। আমরা এই ধারাবাহিকতা বজায় রাখার জন্য সর্বদা সচেষ্ট থাকবো।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss