1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন

খুলনা-৪ এর দিঘলিয়া ও তেরখাদা এবং রুপসা এ স্বতন্ত্র প্রার্থী দারার সংবাদ সম্মেলনের প্রতিবাদে সেনহাটী ইউপি চেয়ারম্যান জিয়া গাজীর সংবাদ সম্মেলন।

জাহিদ হোসেন,স্টাফ রিপোর্টার, মুক্তিযোদ্ধা টেলিভিশন
  • Update Time : বুধবার, ২৭ ডিসেম্বর, ২০২৩
  • ৪৬ Time View

খুলনা-৪ এর দিঘলিয়া ও তেরখাদা এবং রুপসা এ স্বতন্ত্র প্রার্থী দারার সংবাদ সম্মেলনের প্রতিবাদে সেনহাটী ইউপি চেয়ারম্যান জিয়া গাজীর সংবাদ সম্মেলন।

জাহিদ হোসেন স্টাফ রিপোর্টার মুক্তিযোদ্ধা টিভি।

গতকাল সন্ধা ৭ টায় দিঘলিয়া প্রেস ক্লাব অডিটরিয়ামে সেনহাটী ইউপি চেয়ারম্যান মোঃ জিয়া গাজী খুলনা-৪ এ স্বতন্ত্র প্রার্থী দারা এর সংবাদ সম্মেলনের প্রতিবাদে সেনহাটী ইউপি চেয়ারম্যান জিয়া গাজীর সংবাদ সম্মেলন করেন। তিনি লিখিত বক্তব্যে বলেন আমাকে জড়িয়ে গত ২৬/১২/২০২৩ ইং তারিখ খুলনা থেকে প্রকাশিত দৈনিক খুলনা পত্রিকার প্রথম পাতায় সহ স্থানীয় কয়েকটি দৈনিক পত্রিকায় খুলনায় নৌকা প্রার্থী, সমর্থক সংখ্যালঘুসহ সাধরণ ভোটারদের বিরুদ্ধে হুমকি প্রদর্শনের যে অভিযোগ শীর্ষক সংবাদ সম্মেলনের স্বতন্ত্র প্রার্থী এসএম মোর্তজা রশিদী দারা করেছেন উক্ত সংবাদটি মিথ্যা ভিত্তিহীন ও বানোয়াট।
তিনি আরো বলেন স্বতন্ত্র প্রার্থী এস,এম মোর্তজা রশিদী দারা সংবাদ সম্মেলনে বর্তমান সংসদ সদস্য খুলনা-৪ আসনের নৌকার প্রার্থী আব্দুস সালাম মুর্শেদী অর্থের বিনিময়ে তার পক্ষে সমর্থন আদায় ও কর্মীদের ভয়ভীতি দিচ্ছে বলে যে অভিযোগ করেছেন তা সম্পুর্ন মিথ্যা ও বানোয়াট। মাননীয় প্রধানমন্ত্রীর প্রতিশ্রæতি সুষ্ঠু ও অংশগ্রহণমূলক নির্বাচনকে বাধাগ্রস্ত ও বানচাল করতে স্বতন্ত্র প্রার্থী এস,এম মোর্তজা রশিদী দারা তারা নিজের পক্ষে সমর্থন আদায়ের জন্য এ সকল অভিযোগ করছেন। তাছাড়া নৌকার প্রার্থীর জয় নিশ্চিত জয় নিশ্চিত জেনে তিনি এই ধরনের অপপ্রচার চালাচ্ছে।
সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন, একজন নারী ভোটার গত ২৪/১২/২০২৩ ইং তারিখে দিঘলিয়া থানায় আমার নামে একটি সাধারন ডায়েরী করেন, দিঘলিয়া থানায় সাধারন ডায়েরী নং-১২১১। সাধারন ডায়েরীতে যে ভয়ভীতি ও জীবন নাশের হুমকী প্রদান ও সহকারী রির্টানিং কর্মকর্তার কাছে যে অভিযোগ দিয়েছে বলে সংবাদ সম্মেলনে যা বলা হয়েছে তা সম্পুর্ণ মিথ্যা ও বানোয়াট। স্বতন্ত্র প্রার্থী এস এম মোর্তজা রশিদী দারা সংবাদ সম্মেলনে আরো বলেন যে, ভোট যাকেই দেওয়া হোক না কেন আব্দুস সালাম মূর্শেদীকে জয়ী ঘোষনা করা হবে। এ ধরনের কোন ঘটনা বা কথা আমি সহ নৌকার কোন সমর্থক বা কর্মী কোথাও বলেনি।
সংবাদ সম্মেলনে বলেন, আমি একজন জনপ্রতিনিধি আমাকে জড়িয়ে এ ধরনের অপপ্রচার চালানোর জন্য স্বতন্ত্র প্রার্থী এস, এম মোর্তজা রশিদী দারা নির্বাচন আচারণ বিধি লঙ্ঘন করেছেন। যা সুষ্ঠ, অবাধ ও অংশগ্রহণ মূলক নির্বাচনকে বাধাগ্রস্ত করে। তাই নির্বাচন কমিশন ও আইনশৃঙ্খলা বাহিনীকে আমার বিরুদ্ধে এ ধরণের অপপ্রচার চালানোর জন্য অবিলম্বে স্বতন্ত্র প্রার্থী এস, এম মোর্তজা রশিদী দারা এর বিরুদ্ধে আইনগত পদক্ষেপ নেওয়ার জন্য জোর দাবি জানাচ্ছি।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের কাজী মোশাররব হোসেন, মাস্টার ইউনুস আলী, মোঃ জালাল তালুকদার, মোঃ সাহেব আলী, গাজী জাকির হোসেন, মঈনুল ইসলাম জুয়েল, বীর মুক্তিযোদ্ধা গাজী আজগর আলী, শেখ ইখতিয়ার হোসেন, সৈয়দ মিজানুর রহমান, শেখ ইয়াজুল ইসলাম, শেখ আব্দুস সালাম, গাজী জাহিদুল ইসলাম, সৈয়দ জামিল মোর্শেদ মাসুম, গাজী ইমরান প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss