1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:১৬ পূর্বাহ্ন

চাঁদপুর-হাইমচরে উপজেলায় গোলাপ ফুল মার্কার নির্বাচনী সভা আয়োজন করা হয়।

জাহিদ হোসেন,স্টাফ রিপোর্টার, মুক্তিযোদ্ধা টেলিভিশন
  • Update Time : বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩
  • ৭৮ Time View

চাঁদপুর-হাইমচরে উপজেলায় গোলাপ ফুল মার্কার নির্বাচনী সভা আয়োজন করা হয়।

জাহিদ হোসেন স্টাফ রিপোর্টার মুক্তিযোদ্ধা টিভি।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর ৩ আসনে এমপি প্রার্থীদের গণসংযোগ চলছে পুরোদমে। বুধবার সকালে চাঁদপুর সদর উপজেলা ও হাইমচর উপজেলার আলগী বাজারে দলিয় নেতাকর্মীদের নিয়ে গণসংযোগ করেছেন জাকের পার্টির গোলাপ ফুল প্রতীকধারী প্রার্থী মুফতী কাউসার আহমেদ চাঁদপুরী। তিনি বাজারের বেশ কিছু দোকানে গিয়ে দোকানদারের সঙ্গে কুশল বিনিময় করেন এবং তাদের কাছে দোয়া এবং তাদের মূল্যবান ভোট কামনা করেন।

এ সময় তিনি বলেন, জাকের পার্টি ৩০০ আসনে মনোনয়ন দেওয়ার কথা থাকলেও পরবর্তী সময়ে দলীয় হাইকমান্ডের নির্দেশে অনেকেই মনোনয়নপত্র তুলে নিয়েছেন। কিন্তু চাঁদপুর ৩ আসনে বহাল রাখা হয়েছে। এ জন্য তিনি পার্টির প্রধানকে ধন্যবাদ জানান ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন মুফতী কাউসার আহমেদ চাঁদপুরী তিনি বলেন, ‘আশা করি, জনগণ আমাকে তাদের মূল্যবান ভোট দিয়ে আগামী পাঁচ বছরের জন্য এমপি নির্বাচিত করবে।
এসময় চাঁদপুর জেলা জাকের পার্টির সভাপতি কাজী মাহবুবুর রহমান, সহ-সভাপতি নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক মকবুল হোসেন মাস্টার, হাজিগঞ্জ উঃ উপজেলা জাকের পার্টির সভাপতি মোঃ তুহিন, চট্টগ্রাম বিভাগীয় ছাত্রফ্রন্টের সভাপতি ফয়সাল হোসেন, উপজেলা জাকের পার্টি সভাপতি আঃ রশিদ পাটওয়ারী সহ-সভাপতি আমিন মেলকার, সাধারণ সম্পাদক আব্দুর রহিম তপোদার, যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন তফাদার, সাংগঠনিক সম্পাদক মোঃ ইউসুফ মোল্লা, উপজেলা বাস্তহারা ফ্রন্টের সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমানসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss