1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন

কোন আন্তর্জাতিক মোড়লের কাছে শেখ হাসিনা মাথা নত করবে না বলেন বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান

মো: রাজু, আলফাডাঙ্গা উপজেলা প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ৪ জানুয়ারি, ২০২৪
  • ৭১ Time View

কোন আন্তর্জাতিক মোড়লের কাছে শেখ হাসিনা মাথা নত করবে না বলেন বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান

আলফাডাঙ্গা প্রতিনিধি:
মোঃ রাজু আহমেদ

ফরিদপুর আলফাডাঙ্গার বেড়িরহাটের জনসভায় প্রধান অতিথির বক্তব্যে ফরিদপুর ১আসন ( আলফাডাঙ্গা-বোয়াল্মারী-মধুখালী) আওয়ামিলীগ মনোনীত নৌকার প্রার্থী, বাংলাদেশ আওয়ামিলীগের প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান বলেন আমাদের এই দেশকে ধ্বংসের দাড়প্রান্তে নিয়ে যাবার চক্রান্ত ছিলো, বিশ্বের কিছু কিছু মোড়লেরা বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনাকে তত্বাবধায়ক নিরেপক্ষ সরকারের নামে আড়ালে একটি অপশক্তিকে ক্ষমতায় বসাবার ষড়যন্ত্র করেছিলো। কোন কোন দেশ বাংলাদেশকে স্যাংশন দিয়েছিলো নির্বাচনের ব্যাপারে হুমকি দিয়েছিলো। সেইসব দেশের রাষ্ট্রদূতের সামনে বঙ্গবন্ধু কণ্যা বঙ্গবন্ধুর মতই গর্জে উঠেছিলো, বলেছিলো কোন কারো চোখ রাঙ্গানোকে আমি শেখ হাসিনা ভয় পাই না, কোন আন্তর্জাতিক অপশক্তির নিকট আমি মাথা নত করব না।

আজ ৩ জানুয়ারি বুধবার বিকাল চারটায় আলফাডাঙ্গার হেলেঞ্চায় প্রথমে আব্দুর রহমান এক পথসভা করেন সেখানে তার সফর সঙ্গী হিসাবে ছিলেন সাবেক ছাত্রলীগ সভাপতি লিয়াকত শিকদার, সাবেক ডি.এম. পি কমিশনার মিয়া আসাদুজ্জামান মিন্টু, সুপ্রিমকোর্টের আইনজীবী এ্যডভোকেট শাকিল হাসান। পথসভা শেষ করে সন্ধ্যায় আব্দুর রহমান সন্ধ্যায় আলফাডাঙ্গার বেড়িরহাটের একটি জনসভায় অংশ গ্রহণ করেন এবং তিনি বলেন, আগামী ৭ই জানুয়ারির নির্বাচন হবে অবাধ নিরেপক্ষ, সুষ্ঠু এবং অংশগ্রহণমূলক নির্বাচন তাই দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে এগিয়ে নিতে হলে, দেশ ও দেশের মানুষকে বাচাতে হলে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে হবে।

আলফাডাঙ্গার পাচুড়িয়া ইউনিয়ন চেয়ারম্যান ও জেলা আওয়ামিলীগের সদস্য এস এম মিজানুর রহমানের আয়োজনে এই জনসভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও ফরিদপুর জেলা আওয়ামিলীগের সদস্য জালাল উদ্দীন আহমেদ, উপজেলা আওয়ামিলীগের সভাপতি আকরাম হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল আলিম সুজা সহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামিলীগের নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss