1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৪০ পূর্বাহ্ন

বাংলাদেশ বেসরকারি প্রাথমিক শিক্ষক সমিতির পক্ষ থেকে নবনির্বাচিত প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী রুমানা আলীকে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানান।

মো: মামুনুর রশীদ, স্টাফ রিপোর্টার,মুক্তিযোদ্ধা টিভি
  • Update Time : শুক্রবার, ১২ জানুয়ারি, ২০২৪
  • ২১১ Time View

বাংলাদেশ বেসরকারি প্রাথমিক শিক্ষক সমিতির পক্ষ থেকে নবনির্বাচিত প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী রুমানা আলীকে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানান।

মোঃ মামুনুর রশিদ
স্টাফঃ রিপোর্টার

নবনির্বাচিত প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী অধ্যাপিকা বেগম রুমানা আলী টুসিকে বাংলাদেশ বেসরকারি প্রাথমিক শিক্ষক সমিতির পক্ষ থেকে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানান।এসময় সংগঠনের পক্ষ থেকে বলা হয় একজন শিক্ষিকাকে প্রাথমিকের প্রতিমন্ত্রী হিসেবে পাওয়া শিক্ষকদের সমসাময়িক সমস্যাগুলো মাননীয় প্রধানমন্ত্রী সাথে আলোচনা করে দ্রুতই সমাধানে ব্যবস্থা করবেন তিনি।অধ্যাপিকা রুমানা আলী গাজীপুর-৩ আসনে প্রথমবারের মতো নৌকা প্রতীক নিয়ে সরাসরি জয়লাভ করেন। প্রয়াত রহমত আলী কন্যা রুমানা আলী টুসি এমপি হওয়ার পর শেখ হাসিনার নেতৃত্বাধীন মন্ত্রিসভায় প্রতিমন্ত্রী হওয়ার ডাক পেয়েছেন তিনি। এই খবরে আনন্দের জোয়ারে ভাসছেন তার নির্বাচনি গাজীপুর ও শ্রীপুর এলাকা।

টানা ৫ বার শ্রীপুর ও গাজীপুর সদর আসন থেকে সংসদ সদস্য ছিলেন রুমানার বাবা প্রয়াত অ্যাডভোকেট মো. রহমত আলী। ১৯৯৬ সালে আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর সরকারের শেষ সময়ে রহমত আলীকে পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রীর দায়িত্ব দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মাত্র দুবছর প্রতিমন্ত্রী থাকার সময় এলাকার ব্যাপক উন্নয়ন করেন রহমত আলী। ফলে তার এলাকায় ব্যাপক সুনাম রয়েছে। বাবার সুনাম কিছুটা মেয়ে রুমানার আলী সফলতায় পাথেয় হয়েছে বলে অনেকে ধারণা করছেন।

এর আগে রুমানা জাতীয় সংসদের ১৪ নম্বর সংরক্ষিত নারী আসনে সংসদ সদস্য ছিলেন। তবে এইবার সরাসরি ভোটে নির্বাচিত হয়ে প্রথম সংসদে যাচ্ছেন এই কলেজ শিক্ষিকা।রুমানা আলী কর্মজীবনে রাজধানী ঢাকার নিউমডেল বিশ্ববিদ্যালয় কলেজের ইংরেজি সাহিত্যের শিক্ষিকা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss