1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৪:০২ পূর্বাহ্ন

বিনামূল্যে পবনাপুর মহিলা কলেজে বই ও শিক্ষা উপকরণ বিতরণ

মো: মামুনুর রশীদ, স্টাফ রিপোর্টার,মুক্তিযোদ্ধা টিভি
  • Update Time : রবিবার, ২১ জানুয়ারি, ২০২৪
  • ১০২ Time View

বিনামূল্যে পবনাপুর মহিলা কলেজে বই ও শিক্ষা উপকরণ বিতরণ

মোঃ মামুনুর রশিদ
স্টাফঃ রিপোর্টার

গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার পবনাপুর মহিলা কলেজের ২০২৩- ২০২৪ শিক্ষাবর্ষের একাদশ শ্রেণীর ছাত্রীদের মধ্যে কলেজের নিজস্বঃ অর্থায়নে পাঠ্য বই ও শিক্ষা উপকরণ বিতরণের শুভ উদ্বোধন করেন প্রধান অতিথিঃ বাংলাদেশ আওয়ামী লীগ পলাশবাড়ী উপজেলা শাখার সভাপতি উপাধ্যক্ষ শামিকুল ইসলাম লিপন ও অত্র পবনাপুর মহিলা কলেজের অধ্যক্ষ এস এম জহুরুল ইসলাম ।

২১জানুয়ারি (রবিবার) সকাল ১১ঃ০০ঘটিকায় কলেজের হলরুমে আলোচনা সভা পাঠ্যবই ও শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠিত হয় । এতে সভাপতিত্ব করেন পবনাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান অত্র কলেজের সাবেক সভাপতি শাহ আলম মন্ডল ছোটবাবা এই সময় উপস্থিত অতিথিবৃন্দঃ শিক্ষক/ কর্মচারীরা ছাত্রীদের উদ্দেশ্যে বলেন মুক্তিযোদ্ধার চেতনায় দেশ গড়ার লক্ষ্যে মনোযোগ সহকারে লেখাপড়া করতে হবে ।আমাদের সর্বোচ্চ সহযোগিতা তোমাদের প্রতি থাকবে; শিক্ষকরা মেধা মাধ্যমে তোমাদের পাঠদানে অঙ্গীকারবধ্য।
এই সময় প্রতিষ্ঠানের সাবেক সভাপতি শাহ আলম মন্ডল বলেন দীর্ঘ ২৩বছরে প্রতিষ্ঠানটি এমপিওভুক্ত না হাওয়ায় শিক্ষক কর্মচারীরা মানবেতর জীবন যাপন করছে আমি মাননীয় প্রধানমন্ত্রী ও মাননীয় শিক্ষা মন্ত্রীর দৃষ্টি আর্কষণ করবো গাইবান্ধার জেলার পলাশবাড়ী উপজেলার ৮টি ইউনিয়নের একমাত্র প্রত্যন্ত গ্রাম অঞ্চলে প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠিত হয়ে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর নারী শিক্ষা ক্ষেত্রে বিশেষ ভুমিকা রাখছে। এ বছর ১৮২জন ছাত্রী অত্র কলেজে ভর্তি হয়েছে বলে জানা যায়।

এসময় উপস্থিত ছিলেনঃ পবনাপুর ইউনিয়নের বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি সিদ্দিকুল ইসলাম রবি ও সাধারণ সম্পাদক তহিদুল ইসলাম সহ প্রভাষক সঞ্জিব কুমার বর্মন প্রভাষক আলমগীর প্রধান প্রভাষক শরিফুল ইসলাম প্রভাষক মোঃমামুনুর রশিদ প্রভাষক আনোয়ারুল আজিম প্রভাষক গোলাম মোস্তফা প্রভাষক মাসুদা প্রদর্শক মাছুমা এ কে এম সালহ উদ্দিন রিমন রওশন বাবু হাবিবুর বাবলু ।
এসময় আরোও উপস্থিত ছিলেন কলেজের শিক্ষার্থী ও অভিভাবকসহ প্রতিষ্ঠানের শিক্ষক ও কর্মচারীরা ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss