1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন

হুইপ নজরুল ইসলাম বাবুকে আরজেএফ এর শুভেচ্ছা

মো: রাজু, আলফাডাঙ্গা উপজেলা প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ২৫ জানুয়ারি, ২০২৪
  • ৪১ Time View

হুইপ নজরুল ইসলাম বাবুকে আরজেএফ এর শুভেচ্ছা

জাতীয় সংসদের নব নির্বাচিত হুইপ নারায়ণগঞ্জ- ২( আড়াইহাজার) আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবুকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন রুরাল জার্নালিস্ট ফাউন্ডেশন( আরজেএফ) । ২৪ জানুয়ারী জাতীয় সংসদ ভবন চত্তরে আরজেএফ নেতৃবৃন্দ এ শুভেচ্ছা জানান।
এ সময় আরজেএফ চেয়ারম্যান এস এম জহিরুল ইসলাম, ভাইস- চেয়ারম্যান মোঃ ছিদ্দিকুর রহমান আজাদী, অর্থ সচিব মোঃ ফারুকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃ শাফিউর রহমান কাজী সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মোঃ সাহিদুল ইসলাম, ঢাকা মহানগর আরজেএফ এর আহবায়ক মোঃ রেজাউল ইসলাম, সাধারণ পরিষদ সদস্য মোঃ আসাদুজ্জামান আসাদ ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন( ডিইউজের) সদস্য এ আর হানিফ প্রমুখ উপস্থিত ছিলেন। আরজেএফ এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা বিনিময়কালে হুইপ নজরুল ইসলাম বাবু এমপি বলেন, আরজেএফ তৃণমূল সাংবাদিকদের একটি ঐতিহ্যবাহী সংগঠন। এর প্রতিষ্ঠাকাল থেকেই আমার সাংগঠনিক সম্পৃক্ততা রয়েছে।
আগামী দিনেও আরজেএফ এর সকল ইতিবাচক কর্মসুচিতে পাশে থাকতে চাই। এ সময় আরজেএফ এর চেয়ারম্যান এস এম জহিরুল ইসলাম বলেন, দেশে যখন ১/ ১১ নামে একটি সরকারের দুঃশাসন চলছিল তখন একটি গণতান্ত্রিক সরকারের দাবীতে আরজেএফ আয়োজিত সকল কর্মসূচিতে উপস্থিত থেকে কথা বলেছেন নজরুল ইসলাম বাবু এমপি। তিনি জাতীয় সংসদের হুইপ নির্বাচিত হওয়ায় আমরা গর্বিত। আরজেএফ তার আগামীর পথচলা আরও আলোকিত হোক সেই কামনা করছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss