1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৫৪ পূর্বাহ্ন

গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত -৫ গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধা প্রতিনিধি, মুক্তিযোদ্ধা টিভি
  • Update Time : শনিবার, ২৭ জানুয়ারি, ২০২৪
  • ৩৬ Time View

গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত -৫
গাইবান্ধা প্রতিনিধি
গোবিন্দগঞ্জ টু গাইবান্ধা ভায়া নাকাই সড়কের ধর্মপুর বাজারে কারগাড়ী চাপায় নিহত ৩, আহত ৫। নিহতরা হলেন ধর্মপুর এলাকার নরেনের ছেলে হরেন (৪৫) ও মহেন্দ্রর ছেলে প্রতাপ (৩০)।
আহতরা হল তোহা, হাজী আইজাল এর নাম জানা গেলেও অপর দুইজনের নাম নিশ্চিত হওয়া যায়নি।

শুক্রবার (২৬ জানুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে ধর্মপুর মাছ বাজারে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা আহতদের দ্রুত সিএনজিযোগে গোবিন্দগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে সেখানে হরেন ও প্রতাপ এর মৃত্যু হয়। আহতদের মধ্যে তিনজনকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শজিমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানান ঘাতক কার ঢাকা মেট্রো-গ-২১-১৭০২ গোবিন্দগঞ্জ থেকে গাইবান্ধার দিকে যাচ্ছিল। নিয়ন্ত্রণ হারিয়ে বাজার এলাকায় পথচারীদের চাপা দেয়। ড্রাইভার সহ গাড়িটিকে আটকে রেখেছে স্থানীয়রা। এ খবর পেয়ে গাইবান্ধা-৪ গোবিন্দগঞ্জ আসনের সাংসদ সদস্য আলহাজ্ব অধ্যক্ষ আবুল কালাম আজাদ এমপি। উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ প্রধান,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোকাদ্দেস আলী প্রধান বাদু,যুগ্ন সাধারন সম্পাদক দরবস্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আ,র,ম শরিফুল ইসলাম জর্জ,সাপমারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক শাকিল আকন্দ বুলবুল ঘটনাস্থল পরিদর্শন করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। সংসদ সদস্য পক্ষ থেকে আর্থিক সহযোগিতা করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss