1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৪৯ পূর্বাহ্ন

নৌকার কর্মীর উপর হামলা ইউপি মেম্বারের নেতৃত্বে

মো: রাজু, আলফাডাঙ্গা উপজেলা প্রতিনিধি
  • Update Time : সোমবার, ৫ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৬২ Time View

নৌকার কর্মীর উপর হামলা ইউপি মেম্বারের নেতৃত্বে

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন শেষ হলেও শেষ হয়নি নির্বাচন পরবর্তী সহিংসতা। নির্বাচনকালীন সময়ে নৌকার পক্ষে কাজ করায় এক যুবকের বাম হাত ও ডান পা ভেঙ্গে দেওয়ার অভিযোগ পাওয়া গিয়েছে স্থানীয় এক ইউপি মেম্বারের বিরুদ্ধে।

ফরিদপুরের আলফাডাঙ্গা সদর ইউনিয়নের বিদ্যাধরে এই নৃশংস হামলার ঘটনা ঘটে। দ্বাদশ জাতীয় নির্বাচন নিয়েই এই সহিংসতা ঘটেছে। এ ঘটনায় স্থানীয় থানা পুলিশ এখনো কাউকে গ্রেফতার করতে সক্ষম হয়নি।

খোজ নিয়ে জানা যায়, গত দ্বাদশ জাতীয় নির্বাচনে ফরিদপুর ১ আসনের এম,পি এবং বর্তমান মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী আব্দুর রহমানের নির্বাচনী প্রচারণায় হাবিব শেখ নামের যুবক নৌকার পক্ষে কাজ শুরু করলে স্থানীয় ইউপি সদস্য এবং স্বতন্ত্র এম,পি প্রার্থী আরিফুর রহমান দোলনের সমর্থক সৈয়দ শরিফুল ইসলাম ওরফে সরফেজ মেম্বার বাধা এবং হুমকি দিয়ে আসছিলো এবং বেশ কয়েকবার হামলার চেষ্টাও করে এবং সেই ধারাবাহিকতায় গত ৪ জানুয়ারি রবিবার সন্ধ্যা ৭ ঘটিকায় পূর্ব পরিকল্পিত ভাবে হাবিব নামের ঐ যুবকের উপর বর্বরোচিত হামলা করা হয়। হামলায় হাবিবের বাম হাত এবং ডান পা ভেঙ্গেছে এছাড়াও দেশীয় অস্ত্র দিয়ে হাত পা এবং মাথায় এলোপাথাড়ি কোপ এবং হাতুড়ি দিয়ে সমস্ত শরীরে পেটানো হয়েছে। অবস্থা আশংকাজনক হওয়ায় হাবিবকে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

স্থানীয়দের অভিযোগ সরফেজ মেম্বারের নেতৃত্বে এই নৃশংসতম হামলার ঘটনা ঘটেছে।
হামলায় সরাসরি অংশ নেই সৈয়দ জাকের আলী, সৈয়দ আজিবুর আলী, সৈয়দ ইকলাজ আলী, আজিজুর মোল্লা, ইসমাইল মোল্লা, অপু মোল্লা, তাজমিন মোল্লা, রিয়াজ আলী গাজী প্রমুখ।

ইউপি সদস্য সরফেজ বলেন, আমি ঘটনার দিন বাড়ি ছিলামনা, মাকে নিয়ে নড়াইলে ছিলাম পরের দিন সকালে এসেছি। গ্রামে দলাদলি আছে সেই জন্য আমাকে আসামী করে মামলা দেওয়া হয়েছে।

আলফাডাঙ্গা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) শামিনুল হক জানান, ঘটনা শুনে পুলিশের একাধিক টিম ঘটনাস্থলে গিয়েছে, মামলা হয়েছে। এখনো কাউকে গ্রেফতার করতে পারিনি, আমরা তৎপর আছি আসামিদের গ্রেফতার করার জন্য।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss