1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৫৬ পূর্বাহ্ন

চাঁদপুর-হাইমচর উপজেলা এম জে এস উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের এস এস সি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে মিলাদ ও দোয়া আয়োজন করা হয়েছে।

জাহিদ হোসেন,স্টাফ রিপোর্টার, মুক্তিযোদ্ধা টেলিভিশন
  • Update Time : বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৪৮ Time View

চাঁদপুর-হাইমচর উপজেলা এম জে এস উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের এস এস সি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে মিলাদ ও দোয়া আয়োজন করা হয়েছে।

জাহিদ হোসেন স্টাফ রিপোর্টার মুক্তিযোদ্ধা টিভি।

ঐতিহ্যবাহী এম জে এস বালিকা উচ্চ বিদ্যালয় ও এন্ড কলেজ ২০২৪
এসএসসি, ভোকেশনাল শিক্ষার্থীদের বিদায় উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

৮ ফেব্রুয়ারী সকাল ১০ টায়, বিদ্যালয়ের ভবনে আয়োজিত বিদায় ও মিলাদ দোয়া অনুষ্ঠানে এম জে এস বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের সভাপতি এস এম আল মামুন সুমন সরদারের সভাপতিত্বে ও
বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক
আলমগীর হোসেন এর পরিচালনায়, বিদায় ও দোয়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বিদ্যালয়ের অধ্যক্ষ মাহবুব সরদার,নীলকমল ওছমানিয়া উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মোশাররফ হোসেন, ৬৪ নং আনোয়ার গাইন গ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান, মানিক মিয়া, উত্তর চরআবাবিল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আঃ কালাম মাষ্টার, সভাপতি পি টি এ আলহাজ্ব মোহাম্মদ আলী জিন্নাহ, অভিভাবক সদস্য ও বিশিষ্ট সমাজ সেবক মোঃ নজরুল ইসলাম ফকির, ইউপি সদস্য পারভেজ হাওলাদার, সাবেক সদস্য খোকন বেপারী, সহকারী শিক্ষক আহমেদ আলী,জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মহসিন পাটওয়ারী, দাতা সদস্য সালাউদ্দিন, ইলিয়াস লিটন, নাজমা বেগম, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহব্বায়ক জাহিদ হোসাইন, দক্ষিণ আলগী ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক বাহাউদ্দীন
সহ ছাত্র ছাত্রী, শিক্ষক ও শিক্ষার্থী বৃন্দ উপস্থিত ছিলেন।

শিক্ষার্থীদের উদ্দেশে এম জে এস বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের সভাপতি এস এম আল মামুন সুমন তিনি বলেন, শিক্ষার মান উন্নয়নের লক্ষ্য ও নিজেকে যোগ্য করে গড়ে তোলতে মনোযোগ সহকারে পড়াশোনা করতে হবে। কলেজে স্মার্ট ফোন ব্যবহার থেকে বিরত থাকতে হবে। কলেজে আশার সময় সর্বদা ইউনিফর্ম পরিধান করতে হবে। তিনি আরো বলেন আমাদের কলেজ নতুন চারতলা ভবন অনুমোদিত করায় চাঁদপুরের ৩ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী, বর্তমান সমাজ কল্যণ মন্ত্রী ডাঃ দীপু মনি এমপিকে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss