1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন

চাঁদপুর সদর চান্দ্রা বাজার ইয়াকুব আলী স্মারক উচ্চ বিদ্যালয়ের অবিভাবক সদস্য নির্বাচিত হয়ে সেবা দিতে চান সালাহ উদ্দিন মিয়া বাবু।

জাহিদ হোসেন,স্টাফ রিপোর্টার, মুক্তিযোদ্ধা টেলিভিশন
  • Update Time : শনিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৬১ Time View

চাঁদপুর সদর চান্দ্রা বাজার ইয়াকুব আলী স্মারক উচ্চ বিদ্যালয়ের অবিভাবক সদস্য নির্বাচিত হয়ে সেবা দিতে চান সালাহ উদ্দিন মিয়া বাবু।

জাহিদ হোসেন স্টাফ রিপোর্টার মুক্তিযোদ্ধা টিভি।

ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান চান্দ্রা বাজার ইয়াকুব আলী স্মারক উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন আগামী ৪ মার্চ অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ উপলক্ষে ইতিমধ্যেই শুরু হয়েছে অভিভাবক সদস্য পদে প্রচার প্রচারনা, চলছে গনসংযোগ। নির্বাচনকে ঘিরে প্রার্থীরা ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে প্রচার-প্রচারণাও চালিয়ে যাচ্ছেন।

চাঁদপুর সদর উপজেলার ১২ নং চান্দ্রা ইউনিয়নের চান্দ্রা বাজার ইয়াকুব আলী স্মারক উচ্চ বিদ্যালয়টি ঐতিহ্যবাহী ও একটি মান সম্মত শিক্ষা প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানটিতে লেখা-পড়া ও শিক্ষা অর্জন করে স্থানীয় ও দুর-দূরান্তের অনেকেই প্রতিষ্ঠিত হয়েছেন। তাই অত্র প্রতিষ্ঠানের ছাত্র -ছাত্রী ও অভিভাবকদের অনেকেই প্রতিষ্ঠিত হয়ে এই শিক্ষা প্রতিষ্ঠানটির শিক্ষার মান উন্নয়ন ও শিক্ষক-শিক্ষার্থীদের সার্বিক সহযোগীতা করতে ম্যানেজিং কমিটির দায়িত্ব পালন করে যাচ্ছেন দীর্ঘদিন ধরে। এবারও চান্দ্রা বাজার ইয়াকুব আলী স্মারক উচ্চ বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির নির্বাচন শুরু হতে যাচ্ছে। স্থানীয় ও দূর-দুরান্তের অভিভাবকগণ তাদের সন্তানদের ভালো শিক্ষায় শিক্ষিত করতে এই শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি করে প্রতিষ্ঠিত করেছেন। এবার অনেক অভিভাবকগণ অত্র প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির দায়িত্ব পালন করতে প্রার্থী হয়ে নির্বাচন পরবর্তী ভোটের মাধ্যমে জয় লাভ করে শিক্ষা প্রতিষ্ঠানটিকে সহযোগীতা করে আসছেন।

আসছে ৪ মার্চ শুরু হতে যাচ্ছে অভিভাবক সদস্য পদে ম্যানেজিং কমিটির নির্বাচন। এই নির্বাচনে অনেকেই ব্যালট নাম্বারের মাধ্যমে নির্বাচন করবেন এবং ভোটারদের ভোটের মাধ্যমে নির্বাচিত হবেন। তাই এবার অভিভাবক সদস্য পদে বিশিষ্ট সমাজ সেবক ও সাবেক অভিভাবক সদস্য ও বর্তমান অভিভাবক সদস্য পদে ৭ নং মার্কার পেয়ে অত্র শিক্ষা প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির নির্বাচনে অভিভাবক সদস্য পদে ৭নং ব্যালটের প্রার্থী হয়েছেন। তিনি এলাকার অসহায় ও দু:স্থ ছাত্র ছাত্রীদের লেখাপড়া যেন অর্থের অভাবে বন্ধ হয়ে না যায়, সেদিকে লক্ষ্য রেখে তার ব্যক্তিগত তহবিল থেকে সাহায্য সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে শিক্ষার মান ও অবকাঠামো উন্নয়নে কাজ করার অঙ্গিকার ব্যক্ত করেন।

সালাহ উদ্দিন মিয়া বাবু ১২ নং চান্দ্রা ইউনিয়ন পরিষদের সাবেক সফল চেয়ারম্যান আবুল খায়ের মিয়ার পুত্র
তিনি জানান, আমি অভিভাবক সদস্য পদে ৭নং ব্যালটে নির্বাচনে দাঁড়িয়েছি। ইনশাআল্লাহ ভোটারদের ভোটের মাধ্যমে নির্বাচিত হলে অত্র শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার মান উন্নয়নে যথাযথ ভুমিকা পালন করবো। মহান আল্লাহ রাব্বুল আলামিন আমাকে অনেক কিছুই দিয়েছেন। আমি যেন সেই অর্থ আমার এই শিক্ষা প্রতিষ্ঠানের সাধারন ছাত্র-ছাত্রীদের মাঝে ব্যয় করতে পারি, তাদের পাশে থাকতে পারি, এই লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে আমি এবার চান্দ্রা বাজার ইয়াকুব আলী স্মারক উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে অংশ নিয়েছি। আর অভিভাবকদের উদ্দেশ্যে একটি কথা বলব, আপনারা আমাকে চিনেন এবং জানেন। আমি কেমন তা-ও আপনারা অবগত আছেন। আপনাদের সন্তান ও আমার সন্তানের মধ্যে কোন পার্থক্য নেই। আপনারা আমাকে আবারও অভিভাবক সদস্য পদে ৭ নং ব্যালটে ভোট দিয়ে জয়যুক্ত করে আগামীতে স্কুলের সার্বিক উন্নয়নের সুযোগ দিবেন ও আপনাদের মুল্যবান ভোটটি দিয়ে আমাকে জয়যুক্ত করে বিদ্যালয়ের সার্বিক উন্নয়নের লক্ষ্যে সহযোগীতা করার সুযোগ দিবেন বলে আশা করছি এবং সকলের কাছে দোয়া ও সহযোগীতা কামনা করছি।

তাই ৭নং ব্যালটে অভিভাবক সদস্য পদপ্রার্থী সালাহ উদ্দিন মিয়া বাবু ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। বুধবার চান্দ্রা ইউনিয়নের ৯ টি ওয়ার্ড এলাকাসহ আশপাশের বিভিন্ন এলাকায় গনসংযোগ করেন এবং ব্যস্ত সময় পার করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss