1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৪০ অপরাহ্ন

মানি লন্ডারিং মামলা ঢাকা টাইমস সম্পাদক আরিফুর রহমান দোলন কারাগারে

স্টাফ রিপোর্টার, মুক্তিযোদ্ধা টেলিভিশন
  • Update Time : মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪
  • ৭৯ Time View

মানি লন্ডারিং মামলা ঢাকা টাইমস সম্পাদক আরিফুর রহমান দোলন কারাগারে

২ হাজার ৯৭৬ কোটি টাকা মানি লন্ডারিং মামলায় ঢাকা টাইমসের সম্পাদক আরিফুর রহমান দোলনকে কারাগারে পাঠিয়েছে মহানগর দায়রা জজ আদালত। মঙ্গলবার(৫ মার্চ) জামিন চাইতে আদালতে গেলে বিচারক আস সামস জগলুল হোসেন আবেদনটি নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মহানগর দায়রা জজ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর তাপস কুমার পাল। তিনি বলেন, ফরিদপুরের আরিফুর রহমান দোলন আজ আদালতে এসেছিলেন। জামিন চেয়ে আবেদন করেছিলেন। পরে আদালত তা নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠিয়েছেন। সেইসঙ্গে এই মামলার প্রধান আসামি বরকত রুবেলসহ ৪৭ জনের বিরুদ্ধে মামলাটি আমলে নিয়ে গ্রহণের জন্য ২২ এপ্রিল দিন ধার্য করেছেন।

আদালতে দোলনের পক্ষে ছিলেন অ্যাডভোকেট মোহাম্মদ ওমর ফারুক।

এ বিষয়ে খন্দকার মোশাররফ হোসেনের সাবেক এপিএস ও এই মামলার আসামি অ্যাডভোকেট সত্যজিৎ মুখার্জী বলেন, এই মামলায় যখন চার্জশীট হয় তখনই তিনি হাইকোর্ট থেকে চার সপ্তাহের জামিনে ছিলেন। হাইকোর্টে নির্দেশ ছিলো বিচারিক আদালতে হাজির হওয়ার জন্য। তাই আরিফুর রহমান দোলন যথাসময়ে হাজির হয়েছেন। তখন আদালত শুনানি নিয়ে তার জামিন বাতিল করে কারাগারে পাঠান। মহানগর দায়রা জজ আস সামস জগলুল হোসেনের আদালত এ আদেশ দেন। মামলাটি ছিল ২৯৭৬ কোটি টাকা মানি লন্ডারিংয়ের।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss