1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:১১ অপরাহ্ন

বাংলাদেশ অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতি’র কুষ্টিয়া জেলা শাখার বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত।

মোঃ আব্দুল আলীম, কুষ্টিয়া জেলা প্রতিনিধি, মুক্তিযোদ্ধা টেলিভিশন
  • Update Time : সোমবার, ১১ মার্চ, ২০২৪
  • ৪২ Time View

বাংলাদেশ অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতি’র কুষ্টিয়া জেলা শাখার বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত।

মোঃ আব্দুল আলিম, কুষ্টিয়া জেলা প্রতিনিধি:

বাংলাদেশ অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতি কুষ্টিয়া জেলা শাখার আয়োজনে ৯ মার্চ ২০২৪ইং.. তারিখ রোজ শনিবার ডিসি কোর্ট চত্বর সমিতির নিজস্ব কার্যালয়ে অবসর ভবনের হলরুমে বার্ষিক সাধারণ সভা ২০২৩ অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোঃ আবদুল ওয়াদুদ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট কুষ্টিয়া।

উক্ত সাধারন সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত ও সকল বীর শহীদ’সহ সমিতির মৃত সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া করেন সমিতির ভাইস চেয়ারম্যান মোঃ আফতাব উদ্দিন।

সভার সভাপতি অধ্যক্ষ (অবঃ) মুহাঃ শফিকুর রহমান স্বাগত বক্তব্য পেশ করেন, তিনি তার বক্তব্যে সমিতির চলমান সেবা কার্যক্রমের উপর সংক্ষিপ্ত আলোচনা করেন। সভাপতির অনুমতিক্রমে সমিতির উপদেষ্টা পরিষদের সদস্য মোঃ নেহাল উদ্দিন আহমেদ ২০২২ সালের বার্ষিক সাধারণ সভায় গৃহীত কার্যবিবরণী সভায় পাঠ করে শোনান। কার্যবিবরণীতে গৃহীত সিদ্ধান্তবলী অনুমোদনের জন্য সভাপতি কর্তৃক সভায় পেশ করা হলে সর্বসম্মতিক্রমে অনুমোদন করা হয়।

সভাপতির অনুমতিক্রমে সাধারণ সম্পাদক কৃষিবিদ মোঃ নাজমুল করিম ২০২৩ সালের সমিতির সার্বিক কার্যক্রমের উপর তার প্রতিবেদন সভায় পেশ করেন। প্রতিবেদনে আলোচ্য বছরে সমিতির গৃহীত সেবা কার্যক্রমের বিস্তারিত আলোকপাত করেন এবং সমিতির ভবিষ্যৎ কর্ম পরিকল্পনা সমূহ সভা সদস্যবৃন্দকে অবহিত করেন।

সমিতির কোষাধ্যক্ষ কাজী শফিকুর রহমান সভাপতির অনুমতিক্রমে ২০২৩ সালের সমিতির ব্যয়ের নিরীক্ষা প্রতিবেদন সভায় পেশ করেন। তিনি সমিতি কর্তৃক নিয়োগপ্রাপ্ত হিসাব নিরীক্ষক আয়- ব্যয়ের হিসাব সংরক্ষণে সন্তোষ প্রকাশ করেন।

উক্ত সভায় প্রধান অতিথি মোঃ আবদুল ওয়াদুদ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তিনি তার বক্তৃতায় অত্র সমিতিকে একটি সুশৃংখল ও সুসংগঠিত প্রতিষ্ঠান উল্লেখ করে সন্তোষ প্রকাশ করেন। তিনি জেলা প্রশাসক মহোদয়ের প্রতিনিধি হিসেবে সমিতির সেবা খাতে সার্বিক সহযোগিতা প্রদানের আশ্বাস প্রদান করে সকলের সুস্বাস্থ্য ও কল্যাণ কামনা করেন।

সকলকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে সভাপতি মহোদয় সভার সমাপ্তি ঘোষণা করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss