1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:৫১ অপরাহ্ন

আলফাডাঙ্গায় রমজান নিত্যপন্যের দাম নিয়ন্ত্রণ রাখতে প্রশাসনের সাথে মতবিনিময় : ডিসি

মো: রাজু, আলফাডাঙ্গা উপজেলা প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪
  • ৩৫ Time View

আলফাডাঙ্গায় রমজান নিত্যপন্যের দাম নিয়ন্ত্রণ রাখতে প্রশাসনের সাথে মতবিনিময় : ডিসি

আলফাডাঙ্গা প্রতিনিধি :

ফরিদপুর জেলা আলফাডাঙ্গা উপজেলায় চলমান পবিত্র মাহে রমজান উপলক্ষে অসাধু ব্যবসায়ীদের দমনে উপজেলা প্রশাসনের সাথে মতবিনিময় করেছেন জেলা প্রশাসক ও বিজ্ঞজেলা ম্যাজিস্ট্রেট মো. কামরুল আহসান তালুকদার পিএএ।

গত ১৯ মার্চ মঙ্গলবার দুপুর ১ টার দিকে উপজেলা পরিষদে নির্বাহী কর্মকর্তা’র কার্যালয়ে সকল দপ্তরের কর্মকর্তাদের নিয়ে এক মতবিনিময় আলোচনা অনুষ্ঠিত হয়।

বাজারে নিত্য প্রয়োজনীয় পণ্য যেন সাধারণ মানুষের ক্রয়সীমার মধ্যে থাকে সেদিকে সবাইকে কড়া নজর দেবার নির্দেশ দেন জেলা প্রশাসক।

জেলা প্রশাসক কামরুল এহসান বলেন, রমজান মাস উপলক্ষে খাদ্যপণ্যের সঠিক মূল্যতালিকা নির্ধারণ ও যথাযথ সরবরাহের ক্ষেত্রেও নানা সমস্যার সৃষ্টি হয় যা বাজারে কৃত্রিম সংকট সৃষ্টি করে। কেউ কেউ মজুতদারি করে পচিয়ে ফেলবে কিন্তু বাজারে দেবে না এমন অবস্থার সৃষ্টি যেন না করতে পারে সে ব্যাপারে উপজেলা প্রশাসন ও জনপ্রতিনিধিদের বিশেষ দৃষ্টি রাখার আহবান করেন । প্রয়োজনে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতেও নির্দেশ দেন।

কৃষি উৎপাদনে প্রান্তিক কৃষক যেন সরকারের সকল সুযোগ সুবিধা পায় সে ব্যপারে কৃষি কর্মকর্তাকে নির্দেশ দেন জেলা প্রশাসক।
ডিসি আরও বলেন দুই এবং তিন ফসলি কৃষিজমির মাটি ইট ভাটায় ব্যবহার এবং টপ লেভেল কাটা যাবে না সরকারের অনুমতি ছাড়া এমনকি পুরাতন অথবা মজা পুকুর বাণিজ্যিক উদ্দেশ্য মাটি কাটা যাবে না।

সাংবাদিকদের তথ্য দিয়ে সহযোগিতা করার জন্য উপজেলার সকল কর্মকর্তাদের বিশেষ নির্দেশনা দেন জেলা প্রশাসক।

মতবিনিময় সভায় উপস্হিত ছিলেন,উপজেলা চেয়ারম্যান একেএম জাহিদুল হাসান, উপজেলা নির্বাহী কর্মকর্তা সারমীন ইয়াসমীন, পৌর মেয়র আলি আকসাদ ঝন্টু, আলফাডাঙ্গা থানার ওসি মো. সেলিম রেজা, প্রেসক্লাবের সভাপতি আরিফুজ্জামান চাকলাদার আপেল, সাধারণ সম্পাদক তন্ময় উদ্দৌলা এবং উপজেলার সকল দপ্তরের কর্মকর্তাবৃন্দ। মতবিনিময় সভার আগে জেলা প্রশাসককে ফুল দিয়ে বরণ করে নেন সকলে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss