1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
রবিবার, ২৬ মে ২০২৪, ১১:২১ অপরাহ্ন

কলেজ ছাত্র জিসান হত্যা মামলার প্রধান আসামি গ্যাং সম্রাট বাপ্পি এবং তার সহযোগী মাহিন আটক

মোঃ মহিউদ্দিন সুমন পটুয়াখালী জেলা প্রতিনিধি
  • Update Time : সোমবার, ২৫ মার্চ, ২০২৪
  • ৫০ Time View

কলেজ ছাত্র জিসান হত্যা মামলার প্রধান আসামি গ্যাং সম্রাট বাপ্পি এবং তার সহযোগী মাহিন আটক

মোঃ মহিউদ্দিন সুমন
পটুয়াখালী জেলা প্রতিনিধি

গলাচিপায় চাঞ্চল্যকর কলেজ ছাত্র জিসান হত্যা মামলার প্রধান অভিযুক্ত ‘বাইক বাপ্পি’ গ্রুপের গ্যাং সম্রাট বাপ্পি এবং তার অন্যতম সহযোগী মাহিন’কে শ্বাসরুদ্ধকর অভিযান চালিয়ে আটক করেছে রযাব।
জানাগেছে, নিহত জিসান(১৭), কেরামত-আলী ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণীর একজন ছাত্র ছিলো। জিসান গলাচিপা উপজেলার চরবিশ্বাস ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের দক্ষিন চর বিশ্বাস গ্রামের বাসিন্দা মোঃ মশিউর রহমান হাওলাদার (ডাক), এর ছেলে।

ঘটনার দিন গত ০৮ মার্চ ২০২৪ ইং তারিখ আনুমাকি সন্ধ্যা সাড়ে সাতটার সময় ভিকটিম জিসান তার বন্ধু শামীকে নিয়ে রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিল।এ সময় এক কিশোর রাস্তায় ধুলা উড়িয়ে দ্রুত মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলো।

জিসান তাকে ধূলা না ওড়ানোর জন্য অনুরোধ করলে বাইক বাপ্পির সাথে কাটাকাটি হয়।

এতে ক্ষিপ্ত হয়ে কিশোর গ্যাং এর মূল হোতা বাপ্পি তার গ্যাং এর অন্য সহযোগিদের বটতলা বাজারে আআসতে বলে। ঘটনার বিবরনে জানা যায়, বাপ্পির নেততৃত্বাধীন এই গ্যাং এর নাম ছিল *‘বাইক বাপ্পি’*।

উক্ত ঘটনার জের ধরে একই তারিখ রাত আনুমানিক আটটার দিকে জিসান বাজারে পৌছানো মাত্র বাপ্পি ও তার গ্যাং এর অন্য সদস্যরা বেআইনী জনতাবদ্ধে লাঠি-সোটা, কাঠের চলা হাতে নিয়ে অতর্কিত হামলা চালায় এবং জিসানকে এলোপাতাড়ীভবে মারধর শুরু কর। এসময় অভিযুক্ত বাপ্পি চৌকিদার (১৮) তার হাতে থাকা কাঠের চলা দিয়ে হত্যার উদ্দেশ্যে মাথা লক্ষ্য করে কয়েকটি আঘাত করলে সিজান রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে অজ্ঞান হয়ে পরে।

সিজান মারাগেছে ভেবে অভিযুক্তরা ত্রাশ সৃষ্টি করে বীরদর্পে ঘটনাস্থল ত্যাগ করে।

পরবর্তীতে স্থানীয় লোকজন এসে আহত জিসানকে গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল সদর হাসপাতালে এবং পরবর্তীতে বরিশাল থেকে ঢাকা মেডিকেলে পাঠান। ঢাকা মেডিকেলে ১১ দিন চিকিৎসার পর গত (১৯-মার্চ-২০২৪ ইং) তারিখ আপত দৃষ্টিতে শারিরীক অবস্থার উন্নতি দেখে তাকে ছেড়ে দেওয়া হলে বাড়িতে ফিরে আসেন তার বাবা।

বাড়িতে আসার পর একই দিনে জিসান পুনরায় অসুস্থ হয়ে পড়লে দ্রুত গলাচিপা স্বাস্থ্য কমেপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে জিসানকে মৃত ঘোষণা করেন। পরবর্তীতে জিসানের পিতা বাদী হয়ে অভিযুক্তদের বিরুদ্ধে গালাচিপা থানায় অভিযোগ দায়ের করে। বিষয়টি রযাবের নজরে আসলে র‌্যাব-৮ এর সিপিসি-১ (পটুয়াখালী) এবং সিপিএসসি ভোলা ক্যাম্পের একটি যৌথ আভিযানিক দল অভিযুক্তদের গ্রেফতারের লক্ষ্যে অভিযান পরিচালনা করে গত (২২/০৩/২০২৪ইং) তারিখ আনুমানিক ১৬.৩০ ঘটিকায় ০১ নং অভিযুক্ত ‘বাইক বাপ্পি’ গ্রুপের গ্যাং সম্রাট মোঃ বাপ্পি চৌকিদার (১৮) কে মামলা রুজু হওয়ার রাত থেকে একটানা ৬৫ ঘন্টার শ্বাসরুদ্ধকর অভিযানে পলাতক অবস্থায় ভোলা জেলার দক্ষিণ আইচা থানাধীন করিমপাড়ার একটি বিচ্ছিন্ন চর এলাকা হতে গ্রেফতার করে।

একইসাথে ঐরাতেই র‌্যাব-১৫ এর সহযোগিতায় ভিন্ন একটি অভিযান পরিচালা করে উক্ত মামলার ২য় অভিযুক্ত মোঃ মাহিন শিয়ালী (১৮) কে গত ২৩/০৩/২০২৪ইং তারিখ সময় আনুমানিক ০৪.০০ ঘটিকায় সাঁড়াসি অভিযান পরিচালনার মাধ্যমে বান্দরবান জেলার সদর থানাধীন বান্দরবান পৌরসভার ৭নং ওয়ার্ড এলাকার আর্মি পাড়া এলাকা হতে গ্রেফতার করতে সক্ষম হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত অভিযুক্তদ্বয় ঘটনার সাথে তাদের সংশ্লিষ্টতার কথা স্বীকার করে। মামলা রুজু হওয়ার পর তারা আইন শৃঙ্খলা বাহিনীর নিকট হতে গ্রেফতার এড়ানোর লক্ষ্যে প্রত্যন্ত অঞ্চলে আত্বগোপন করেছিল।

গ্রেফতারকৃত অভিযুক্তদ্বয়কে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য পটুয়াখালী জেলার গলাচিপা থানায় হস্তান্তর করা হয়েছে। বর্তমানে উল্লেখিত বাইক বাপ্পি গ্যাং এর অন্যান্য সদস্যদের গ্রেফতারের কার্যক্রম চলমান রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss