1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:১৪ পূর্বাহ্ন

গাইবান্ধার পলাশবাড়ীতে উপজেলা প্রশাসন আয়োজনে উপজেলা আইন-শৃংখলা কমিটির সভা ও উপজেলা পরিষদের সাধারণ সভা অনুষ্ঠিত।

মো:নয়ন ইসলাম রিংকু, পলাশবাড়ী উপজেলা
  • Update Time : বুধবার, ২৭ মার্চ, ২০২৪
  • ৪৩ Time View

গাইবান্ধার পলাশবাড়ীতে উপজেলা প্রশাসন আয়োজনে উপজেলা আইন-শৃংখলা কমিটির সভা ও উপজেলা পরিষদের সাধারণ সভা অনুষ্ঠিত।

মো নয়ন ইসলাম রিংকু

পলাশবাড়ী প্রতিনিধি।

গাইবান্ধার পলাশবাড়ীতে উপজেলা প্রশাসন আয়োজনে উপজেলা আইন-শৃংখলা কমিটির সভা ও উপজেলা পরিষদের সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

২৭ মার্চ বুধবার সকালে উপজেলা পরিষদের আয়োজনে উপজেলা পরিষদ মিলায়তনে উপজেলা নির্বাহী অফিসার মো.কামরুল হাসান এর সভাপতিত্বে আইন শৃংখলা কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন গাইবান্ধা-৩(পলাশবাড়ী-সাদুল্লাপুর)আসনের জাতীয় সংসদ সদস্য ও বাংলাদেশ কৃষক লীগ সাধারন সম্পাদক এ্যাড.উম্মে কুলসুম স্মৃতি এমপি। তিনি তার বক্তব্যে সরকারি কর্মকর্তা কর্মচারিদের উদ্দেশ্যে বলেন উপজেলার সাধারণ মানুষ যাতে সহজে সরকারি সুযোগ সুবিধা পায়। সেজন্য সকলকে সজাগ ও সচেতন থেকে আগামী দিন নিজ নিজ দায়িত্ব পালনে কাজ করতে হবে।

সভায় আরো বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ,জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আবু বকর প্রধান, উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন, মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম, থানার তদন্ত লাইছুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম মন্ডল,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এবিএম নকিবুল হাসান,উপজেলা সমাজ সেবা অফিসার তাইয়েবুন নাহার, বেতকাপা ইউপি চেয়ারম্যান মোস্তাফিজার রহমান মোস্তা,কিশোরগাড়ী ইউপি চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক, মনোহরপুর ইউপি চেয়ারম্যান আব্দুল ওয়াহাব রিপন,পলাশবাড়ী প্রেসক্লাবের সভাপতি ফজলুল হক দুদু, রিপোর্টার্স ইউনিটির সভাপতি আশরাফুল ইসলাম, সাংবাদিক মাসুদার রহমান মাসুদসহ অন্যান্যরা।

সভায় চলমান আইন শৃংখলা পরিস্থিতি শান্তিপূর্ণ ও সন্তোষজনক উল্লেখ সহ আরো উন্নতি কল্পে বিভিন্ন সিদ্ধান্ত গ্রহন করা হয়। এছাড়াও উপজেলা পরিষদের সাধারণ সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণ, এসময় উপজেলা প্রশাসনের অপরাপর দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।..

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss