1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৩:৫৮ পূর্বাহ্ন

অনামিকা আজম ফাউন্ডেশন এর সৌজন্যে ঘর পেয়ে আনন্দে উচ্ছ্বসিত হতদরিদ্র জামালের পরিবার

গাজী মনজুরুল ইসলাম, মুক্তিযোদ্ধা টেলিভিশন
  • Update Time : রবিবার, ৩১ মার্চ, ২০২৪
  • ২৮ Time View
মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য। এই স্লোগানটি সামনে রেখে অনামিকা আজম ফাউন্ডেশন আর্ত  মানবতার সেবায় কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় নতুন ঘর করে দিলো হতদরিদ্র জামালের।
এখন আর টিনের চালের ফুটো দিয়ে পানি গড়াবেনা  হতদরিদ্র জামালের পরিবারে।  হতদরিদ্র জামালের পরিবারের মাঝে স্বস্তি, পেল নতুন ঘর।
নোয়াখালী জেলা চাটখিল উপজেলা নোয়াখলা ইউনিয়নের সাধুরখিল গ্রামের বসু মিস্তিরি বাড়ির হতদরিদ্র দিনমজুর জামাল হোসেন  নতুন ঘর পেলেন। দীর্ঘ দিন ধরে শীত, গ্রীষ্ম ও বর্ষায় মানবেতর জীবনযাপন করছিলেন জামালের পরিবার ।
কিছু দিন আগে বিষয়টি নজরে আসে আলোচীত স্বেচ্ছাসেবী সংগঠন ‘অনামিকা আজম ফাউন্ডেশন’ এর দৃষ্টিতে। সংগঠনের এক ঝাঁক তরুণ সদস্যরা মানবতার খোঁজে অনামিকা আজম ফাউন্ডেশনের সেবা পৌঁছে দিতে প্রস্তুত। সংগঠনের স্বেচ্ছাসেবকরা যুক্তরাজ্য প্রবাসী, আইনজীবী ও ফাউন্ডেশনের চেয়ারম্যান অনামিকা আজমকে বিষয়টি অবগত করেন। অল্প কিছু দিনের মধ্যে দুই ধাপে ঘরটি নতুন করে দেওয়ার সিদ্ধান্ত গ্রহণ করেন। এবং পরিশেষে হতদরিদ্র জামাল হোসেনের পরিবার ঘরটি থাকার উপযোগী করা হয়।
হতদরিদ্র ঘরের মালিক জামাল হোসেন আবেগ আপ্লূত কন্ঠে জানান, মহান আল্লাহর নিকট শোকরিয়া আদায় করছি। আল্লাহ অনামিকা আজম ফাউন্ডেশনের চেয়ারম্যান অনামিকা আজমকে যেন সুস্থ রাখেন। এবং পরিবারের জন্য দোয়া কামনা করছেন। এমন সহযোগিতা পেয়ে নিজে পরিবার পরিজন নিয়ে ভালো থাকবেন বলে জানান।
উল্লেখ্য যে, সংগঠনটি বেশ কয়েক বছর ধরে বাংলাদেশের বেশ কয়েকটি জেলায় মানবতার সেবায় আলো ছড়িয়ে দিচ্ছেন। সংগঠনের চেয়ারম্যান অনামিকা আজম মুঠো ফোনে সাংবাদিকদের জানান, আমি হতদরিদ্র, সুবিধা বঞ্চিত ও সাধারণ মানুষের পাশে দাড়াতে পেরে উৎসাহিত হই। আগামীতে এ ধারা অব্যহত রাখবেন বলে জানান।তিনি সবার প্রতি তার এই কাজের জন্য দেশবাসীর নিকট দোয়া ও সহযোগীতা কামনা করেন।
অনামিকা আজম ফাউন্ডেশনের চেয়ারম্যান সিনিয়র বৃটিশ নাগরিক অনামিকা আজম নোয়াখালী জেলার চাটখিল উপজেলার দশআনী টগবার মুক্তিযুদ্ধের রনাঙ্গনের  বীর মুক্তিযোদ্ধা মরহুম আলী আজম খোকার কৃতি কন্যা সন্তান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss