1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:১২ পূর্বাহ্ন

আসন্ন পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে চলমান আইনশৃঙ্খলা পরিস্থিতি বিবেচনায় জেলার রাষ্ট্রয়াত্ব ও বেসরকারি ব্যাংকগুলোর নিরাপত্তা ব্যবস্থা জোরদারসহ অপ্রীতকর ঘটনা রোধকল্পে ব্যাংক কর্মকর্তাদের সাথে পুলিশ সুপারের মতবিনিময় সভা

বায়েজীদ জোয়ার্দার, চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি
  • Update Time : বুধবার, ৩ এপ্রিল, ২০২৪
  • ২৪ Time View

আসন্ন পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে চলমান আইনশৃঙ্খলা পরিস্থিতি বিবেচনায় জেলার রাষ্ট্রয়াত্ব ও বেসরকারি ব্যাংকগুলোর নিরাপত্তা ব্যবস্থা জোরদারসহ অপ্রীতকর ঘটনা রোধকল্পে ব্যাংক কর্মকর্তাদের সাথে পুলিশ সুপারের মতবিনিময় সভা

চুয়াডাঙ্গা পতিনিধিঃ
বায়েজিদ জোয়ার্দার

অদ‍্য ০২ এপ্রিল ২০২৪ ইং সকাল ১১:০০ টায় চুয়াডাঙ্গা জেলা পুলিশের আয়োজনে চুয়াডাঙ্গার বিভিন্ন ব্যাংকের ৩৫ জন ব্যাংক কর্মকর্তাদের অংশগ্রহণে পুলিশ সুপারের কার্যালয় সম্মেলন কক্ষে এক জরুরী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন আর এম ফয়জুর রহমান, পিপিএম-সেবা, পুলিশ সুপার, চুয়াডাঙ্গা।

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে চুয়াডাঙ্গা জেলার রাষ্ট্রায়ত্ব ও বেসরকারি ব্যাংক গুলো দীর্ঘ ছুটিতে বন্ধ থাকার কারণে ব্যাংকের অন্তর্বর্তীকালীন নিরাপত্তা এবং দেশের চলমান আইন-শৃঙ্খলা পরিস্থিতি বিবেচনায় চুয়াডাঙ্গা জেলায় অবস্থিত সকল রাষ্ট্রয়াত্ত্ব এবং বেসরকারি ব্যাংক গুলোর প্রতিনিধিদের সাথে আভ্যন্তরীণ নিরাপত্তা ব্যবস্থা নিয়ে এক দীর্ঘ সমন্বিত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

পুলিশ সুপার চুয়াডাঙ্গা সভায় উপস্থিত সকল সরকারি -বেসরকারি ব্যাংকের প্রতিনিধিদের সাথে আলোচনাকালে তাদের আভ্যন্তরীণ নিরাপত্তা ব্যবস্থায় কোন দুর্বলতা কিংবা নিরাপত্তা বিষয়ক সংকট বা অন্য কোন ধরনের সমস্যা আছে কিনা, থাকলে তা কি ধরনের- এ সম্পর্কে বিস্তারিত আলাপ আলোচনা করেন। পাশাপাশি তিনি সকল ব্যাংকের নিরাপত্তা ব্যবস্থায় শতভাগ সিসি ফুটেজের আওতায় আনার তাগিদ প্রদান করেন। তিনি উপস্থিত সকল প্রতিনিধিবর্গের উদ্দেশ্যে ব্যাংক গুলোর আভ্যন্তরীণ নিরাপত্তা ব্যবস্থা এবং এর ব্যবস্থাপনা নিয়ে গুরুত্বপূর্ণ পরামর্শ এবং প্রয়োজনীয় দিক নির্দেশাবলী প্রদান শেষে তিনি বলেন, যেকোনো কোন পরিস্থিতি মোকাবেলায় চুয়াডাঙ্গা জেলা পুলিশ চুয়াডাঙ্গার সকল আর্থিক প্রতিষ্ঠানের নিরাপত্তা নিশ্চিত করার আশ্বাস প্রদান করেন। সভায় উপস্থিত চুয়াডাঙ্গা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) নাজিম উদ্দিন আল আজাদ, পিপিএম-সেবা তার বক্তব্যে ব্যাংকগুলো নিরাপত্তা বিষয়ক বেশ কিছু পরামর্শ প্রদান করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss