1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:১০ অপরাহ্ন

পবিত্র মাহে রমজান হচ্ছে আত্মশুদ্ধীর মাস আমাদের ট্রাফিক পুলিশ সদস্যরা নিবেদিত প্রাণ

খাগড়াছড়ি জেলা প্রতিনিধিঃ মোঃ আব্দুর রাজ্জাক সুমন
  • Update Time : বুধবার, ৩ এপ্রিল, ২০২৪
  • ৪১ Time View

খাগড়াছড়ি জেলা প্রতিনিধিঃ
মোঃ আব্দুর রাজ্জাক সুমন

পবিত্র মাহে রমজান হচ্ছে আত্মশুদ্ধীর মাস
আমাদের ট্রাফিক পুলিশ সদস্যরা নিবেদিত প্রাণ

বাংলাদেশ পুলিশের অন্যতম একটি শাখা হচ্ছে ট্রাফিক পুলিশ। যারা রোজদিন ঝড় বৃষ্টিতে সব সময় নিজেকে উৎসর্গ করে রাস্তায় দাঁড়িয়ে যানবাহন নিয়ন্ত্রণের জন্য সর্বদা কাজ করে চলছে। এ রমজান মাস তার ব্যতিক্রম নয়।পবিত্র মাহে রমজান মাসের রোজা রেখেও ট্রাফিক পুলিশের সদস্যরা তাদের পেশাগত দায়িত্ব নিরলস ভাবে পালন করে যাচ্ছেন। এমন কি ইফতারের সময়ও তাদেরকে রাস্তায় দাঁড়িয়ে ইফতার করতে হচ্ছে।

তাদের এই মহান কাজের সাথে একাত্মতা ঘোষণা করতে গিয়ে খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার) অদ্য ০২/০৪/২৪ তারিখে ইফতারের সময় খাগড়াছড়ি শহরের শাপলা চত্বরে ট্রাফিক পুলিশদের সাথে ইফতার করলেন।

এ সময় পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম বার বলেন যে পবিত্র রমজান মাস হচ্ছে আত্মশুদ্ধির মাস। আমাদের ট্রাফিক পুলিশ সদস্যরা সব সময় নিবেদিত প্রাণ তাদের দায়িত্ব পালন করে থাকেন। এই রমজান মাসে সারাদিন রোজা রেখে ইফতারের সময়ও দায়িত্বের খাতিরে তাদের ইফতার পরিবারের সাথে করতে পারে না। এমনকি রাস্তায় দাঁড়িয়ে থেকে দায়িত্ব পালনের পাশাপাশি তাদের ইফতার সম্পন্ন করতে হয়। তাদেরে কাজের জন্য আমি আমার অন্তরের অন্তস্থল থেকে তাদের জন্য সাধুবাদ জানাই। তাদের এই ভালো কাজের স্বীকৃতি স্বরূপ আজ আমি তাদের সাথে একসাথে রাস্তায় দাঁড়িয়ে ইফতার করার জন্য চলে এসেছি।

এ সময় ট্রাফিক পুলিশ সদস্যরা পুলিশ সুপার এর সাথে রাস্তায় দাঁড়িয়ে ইফতার করার অনুভূতি প্রকাশ করতে যা বলেন, আমরা আমাদের পেশাগত দায়িত্ব পালনের জন্য সর্বদা তৎপর । সত্যিকার অর্থেই পুরো দিন রোজা রেখে ইফতারের সময় রাস্তায় দাঁড়িয়ে থাকা একটু কষ্টকর। এবং প্রায় সময়ই আমাদের কে রাস্তায় দাঁড়িয়ে থেকে ইফতার শেষ করতে হয়। মাননীয় পুলিশ সুপার স্যার আমাদের এই কষ্ট বুঝতে পেরে আমাদের সাথে রাস্তায় দাঁড়িয়ে থেকে ইফতার করার জন্য ছুটি এসেছেন। এটা আমাদের জন্য অনন্য স্বীকৃতি। মাননীয় পুলিশ সুপার স্যার সব সময়ই আমাদের কল্যাণের জন্য কাজ করে থাকেন। আজকের এই ইফতারের সময় আমাদের সাথে তার উপস্থিতি আমাদের কাজের স্পৃহা আরো বাড়িয়ে দিবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss