1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:৩০ পূর্বাহ্ন

আলফাডাঙ্গায় রমজান মাস উপলক্ষে সুলভ মূল্য ডিম,দুধ ও মাংস বিক্রি: মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী

মো: রাজু, আলফাডাঙ্গা উপজেলা প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪
  • ৩২ Time View

আলফাডাঙ্গায় রমজান মাস উপলক্ষে সুলভ মূল্য ডিম,দুধ ও মাংস বিক্রি: মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী

আলফাডাঙ্গা প্রতিনিধি:

ফরিদপুর আলাফাডাঙ্গা উপজেলায় মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান’র উদ্যোগে সুলভ মূল্যে দুধ ডিম ও মাংস বিক্রি কার্যক্রম শুরু হয়েছে। প্রধানমন্ত্রী উপহার সুলভ মূল্যে প্রাণিজ পুষ্টির সমাহার এ শ্লোগানের মধ্য দিয়ে পবিত্র মাহে রমজান মাস উপলক্ষে সুলভ মূল্য ডিম দুধ ও মাংস বিক্রির কার্যক্রম শুরু হয়।

বৃহস্পতিবার সকালে ১০ টায় পৌরসভা মৎস ও প্রাণিজসম্পদ অফিসে উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার সারমীন ইয়াসমীন। উপজেলা প্রশাসন ও উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের বাস্তবায়ন, বাংলাদেশ ডেইরি ফার্মাস অ্যাসোসিয়েশন উপজেলা শাখার সহযোগিতা ও বাংলাদেশ পোল্ট্রি ইন্ডাস্ট্রিজ অ্যাসোসিয়েশন উদ্যোগে উক্ত কার্যক্রম পালন করা হয়।

জানা যায় এখন ১১ টি ডিম মিলবে ১০০ টাকায়,এক কেজি গরুর মাংস ৬০০ টাকা এবং এক লিটার গরুর দুধ ৬০ টাকায় বিক্রি হবে।বাজার মূল্য থেকে স্বল্পমূল্যে এসব পন্য বিক্রি করা হবে।লাগামহীন দ্রব্যমূল্য বৃদ্ধিতে সাধারণ মানুষ যাতে পুষ্টির অভাব থেকে বঞ্চিত না হয় এবং সেজন্য এ উদ্যোগ নেওয়া হয়েছে।আমরা চাই লোকজন যাতে কম দামে ডিম দুধ মাংস সংগ্রহ করতে পারে। এবং তাদের পুষ্টির চাহিদা পূরণ করতে পারে সেজন্য এ উদ্যোগ নেওয়া হয়েছে।আলাফাডাঙ্গায় প্রথমবার এ কার্যক্রম অনুষ্ঠিত হচ্ছে ।দুই দিন এই প্রক্রিয়া চলমান থাকবে।এদিকে প্রথম দিনে ৭৭০ টাকার ১১ টি ডিম,এক কেজি মাংস ও এক কেজি দুধ প্রায় তিনশত জনের মাঝে সূলভ মূল্যে বিক্রি করেছেন।

উপস্হিত ছিলেন,উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা এসএম আকরাম হোসেন,পৌর মেয়র আলী আকসাদ ঝন্টু, উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডা. ভবেইন বাইন, আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আব্দুল আলিম সুজা, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি এনায়েত হোসেন, প্রেসক্লাব আলাফাডাঙ্গা সভাপতি আরিফুজ্জামান চাকলাদার আপেল,উপজেলা ছাত্রলীগ সভাপতি কাজী কাওসার হোসেন টিটো,আওয়ামীলীগ নেতা নজরুল ইসলাম প্রমূখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss