1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
সোমবার, ২৭ মে ২০২৪, ১২:৫৯ পূর্বাহ্ন

ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন ও শুকনা খাবার বিতরণ ও চায়না জাল ধ্বংস নির্দেশ: মৎস ও প্রাণীসম্পদ মন্ত্রী

মো: রাজু, আলফাডাঙ্গা উপজেলা প্রতিনিধি
  • Update Time : শনিবার, ৬ এপ্রিল, ২০২৪
  • ৪৭ Time View

ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন ও শুকনা খাবার বিতরণ ও চায়না জাল ধ্বংস নির্দেশ: মৎস ও প্রাণীসম্পদ মন্ত্রী

আলাফাডাঙ্গা প্রতিনিধি :

ফরিদপুরের আলাফাডাঙ্গা উপজেলায় আজ ৬ এপ্রিল শনিবার দুপুর একটায় উপজেলা হল রুমে তিনটি ইউনিয়নের বিভিন্ন গ্রামের উপর দিয়ে বয়ে যাওয়া ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে আরো ১০০ পরিবারের মাঝে ঢেউটিন ও শুকনা খাবার সহায়তা দিয়েছে মৎস ও প্রাণীসম্পদ মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা জনাব আব্দুর রহমান।

উল্লেখ্য গত ২৮ মার্চ বুধবার রাত একটার দিকে হঠাৎ ঘূর্ণিঝড় ও শিলা বৃষ্টি শুরু হয়। ক্ষতিগ্রস্ত হয়ে যাওয়া সেই সব পরিবারে মাঝে এক বান্ডেল করে ১০০ জনকে ঢেউটিন ও চাল দশ কেজি,ডাল এক কেজি, লবন এক কেজি,চিনি এক কেজি, সয়াবিন এক লিটার, মরিচ গুড়া ১০০ গ্রাম,হলুূদ গুড়া ২০০ গ্রাম,ধনিয়া গুড়া ১০০ গ্রাম করে মোট ১৪ কেজি ৪০০ গ্রাম শুকনা খাবার প্রদান করা হয়। আরো ৯০০ ক্ষতিগ্রস্ত, অসহায়,দুস্থ পরিবারের তালিকা করা হয়েছে। পর্যায়ক্রমে সকলকে দেওয়া হবে।

মন্ত্রী আরো বলেন, উপজেলায় নিষিদ্ধ চায়না জাল ধ্বংস না করলে পরবর্তী প্রজন্ম দেশী জাতের মাছ চিনবে না এমকি তিতপুটি নামে মাছ ছিল সেটিও পাবে না। অবৈধ চায়না জাল দিয়ে নির্বিচারে মৎস্য শিকার করতে না পারে সে ব্যাপারে উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন কে তৎক্ষনাৎ অভিযান চালিয়ে আগুনে পুড়িয়ে ধ্বংস করার নির্দেশ দেন। এবং এদের বিরুদ্ধে ব্যবস্হা না নিলে পরবর্তী প্রজন্ম দেশি মাছ চিনবে না।

সংক্ষিপ্ত বক্তব্যে মন্ত্রী বলেন, আওয়ামী লীগের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা অত্যন্ত মানবদরদী নেত্রী এবং একজন মানবিক নেত্রী। তিনি মানুষের সুখ-দুঃখ নিয়ে ভাবেন। যতোদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের নেতৃত্বে থাকবেন, ততোদিন কোন যড়যন্ত্র আমাদের নুয়াতে পারবে না ইনশাআল্লাহ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার শারমীন ইয়াছমীন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা এসএম আকরাম হোসেন,থানা অফিসার ইনচার্জ( ওসি) মো. সেলিম রেজা,পৌর মেয়র আলি আকসাদ ঝন্টু,পৌর আওয়ামীলীগ সভাপতি সাইফুর রহমান সাইফার,সাবেক উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক খান বিলায়েত হোসেন, উপজেলা আওয়ামীলীগ সহ সভাপতি আশরাফ উদ্দিন তারা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার প্রণব পান্ডে প্রমূখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss