1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন

একজন বীর মুক্তিযোদ্ধার জীবনের শেষ ইচ্ছা মানব সেবায় করতে

খাগড়াছড়ি জেলা প্রতিনিধিঃ মোঃ আব্দুর রাজ্জাক সুমন
  • Update Time : সোমবার, ৮ এপ্রিল, ২০২৪
  • ২১ Time View

একজন বীর মুক্তিযোদ্ধার জীবনের শেষ ইচ্ছা মানব সেবায় করতে

মোঃ আব্দুর রাজ্জাক সুমন
খাগড়াছড়ি জেলা প্রতিনিধিঃ

খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে বীর মুক্তিযোদ্ধাদের প্রার্থী ঘোষণা।
খাগড়াছড়ির মাটিরাঙ্গায় সম্মেলিত বীর মুক্তিযোদ্ধা এবং মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের উদ্যােগে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৭ এপ্রিল) বিকাল সাড়ে ৪টার দিকে মাটিরাঙ্গা উপজেলা অডিটোরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড খাগড়াছড়ি জেলা শাখার সভাপতি মোঃ হারুন মিয়ার সঞ্চালনায় ও মাটিরাঙ্গা পৌর কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ আবুল হাশেম এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন খাগড়াছড়ি জেলার সাবেক কমান্ডার ও আসন্ন মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা জনাব রইছ উদ্দিন।

আলোচনা সভায় প্রধান অতিথি বলেন, অবহেলিত মাটিরাঙ্গা উপজেলা বাসীর আশার প্রদীপ হয়ে নয় দৃশ্যমান উন্নয়ন কর্মকান্ডের মধ্যে দিয়ে নিজে কে আত্ম প্রকাশ করতে চাই। মহান স্বাধীনতা যুদ্ধে যেভাবে সকল ধর্মবর্ণ নির্বিশেষে একত্রিত হয়ে রক্তক্ষয়ী যুদ্ধে ঝাপিয়ে পড়ে ছিলাম, ঠিক সেই ভাবে এই এলাকার সর্বস্হরের জনগনকে সাথে নিয়ে স্মাট উপজেলা উপহার দিতে চাই।যদি আমাকে এই উপজেলার মানুষ আসন্ন নির্বাচনে নির্বাচিত হওয়ার সুযোগ করে দেন।

তিনি আরো বলেন, আমি এই উপজেলাকে মাদক মুক্ত, সকল অনিয়ম দুর্নীতি,সুবিধা বঞ্চিত মানুষের অধিকার প্রতিষ্ঠা ও ভাগ্য উন্নয়নে নিরলস ভাবে কাজ করবেন বলে ইফতার মাহফিলের আলোচনা
সভায় এই অঙ্গীকার ব্যক্ত করেন।

আলোচনা সভা শেষে ইফতার মাহফিলে সকল মুসলিম উম্মাহ শান্তি কামনায় মোনাজাত করা হয়।

এসময় খাগড়াছড়ি জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক সহকারী কমান্ডার জনাব হানিফ হাওলাদার, সাবেক দপ্তর সম্পাদক মোঃ মোস্তফা,বীরমুক্তিযোদ্বা মোসলেম উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা মোকাব্বার হোসেন,জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সহসভাপতি কামরুল ইসলাম, সহসভাপতি আঃ সালাম,জেলা সন্তান কমান্ডের যুগ্ম-সাধারণ সম্পাদক আবদুল কুদ্দুস, মাটিরাঙ্গা উপজেলা সন্তান কমান্ডের আহবায়ক মোঃ আব্দুর রাজ্জাক সুমন, সদস্য সচিব মোঃ সাদ্দাম হোসেন, মাটিরাঙ্গা পৌর সন্তান কমান্ডের সভাপতি মোঃ লিটনসহ মুক্তিযোদ্ধা পরিবারের সকলগন উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss