1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৫:০৫ পূর্বাহ্ন

লক্ষিছড়িতে অসহায়, দুঃস্থ ও এতিমদের জন্য ঈদ সামগ্রী নিয়ে ছুটে গেলেন খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার

খাগড়াছড়ি জেলা প্রতিনিধিঃ মোঃ আব্দুর রাজ্জাক সুমন
  • Update Time : বুধবার, ১০ এপ্রিল, ২০২৪
  • ২০ Time View

মোঃ আব্দুর রাজ্জাক সুমন
খাগড়াছড়ি জেলা প্রতিনিধিঃ

লক্ষিছড়িতে অসহায়, দুঃস্থ ও এতিমদের জন্য ঈদ সামগ্রী নিয়ে ছুটে গেলেন খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার

 

ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে খাগড়াছড়ি জেলার লক্ষিছড়ি থানায় অসহায়,দুঃস্থ ও এতিম শিশুদের সাথে ঈদের আনন্দ ভাগ ভাগি করে নিতে ঈদ উপহার বিতরণ ও একসঙ্গে ইফতার করেছেন খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার মুক্তা ধর।

৯ এপ্রিল বিকালে লক্ষিছড়ি থানায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অসহায়, দুঃস্থ ও এতিম শিশুদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করেন পুলিশ সুপার।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত সবাইকে আসন্ন ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়ে পুলিশ সুপার বলেন, “ঈদ মানেই খুশি, ঈদ মানেই আনন্দ। মাসব্যাপী সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে এক স্বর্গীয় শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদুল ফিতর। সমাজে একটি অংশ রয়েছে যাদের কাছে ঈদ-আনন্দ মানেই হলো বেঁচে থাকার লড়াই। দু’বেলা খাওয়ার সংগ্রাম। আজ ও রয়েছে দুঃখী মানুষের ভীড়। আমরা কি পারিনা- তাদের দুঃখ কষ্ট দূর করতে পারি না। পারি না তাদের মুখে একটু হাসি ফোঁটাতে। নতুন পোশাক বা ঈদের অন্য আনন্দ গুলো তাদের সাথে ভাগাভাগি করতে। সমাজের বিত্তবানদের প্রতি অনুরোধ, আপনারাও দুঃস্থ নারী ও এতিম শিশুদের পাশে দাঁড়ান। বিলাসী ঈদ উদ্‌যাপনের পরিবর্তে অসহায়,দুঃস্থ ও এতিম শিশুদের পাশে দাঁড়িয়ে সম্মিলিত ভাবে আনন্দের ঈদ উদ্‌যাপন করি ।

পুলিশ সুপার আরো বলেন, “রমজান মাসে ইফতার, সেহরি, যাকাত, ফিতরা কার্যক্রমের মাধ্যমে ধনী-দরিদ্রের সামাজিক ব্যবধান দূর হয়ে সমাজে শিক্ষা প্রতিষ্ঠিত হয়। ইফতারের মাধ্যমে ধনী-গরীব এক কাতারে আসে। আসুন আমরা সবাই অসহায়,দুঃস্থ ও এতিম শিশুদের পাশে দাঁড়িয়ে সমাজ গঠনের মাধ্যমে ২০৪১সালের মধ্যে একটি স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি।”

এক দুঃস্থ নারী ঈদ উপহার সামগ্রী পেয়ে বলেন,এসপি স্যারের থেকে ঈদের উপহার পেয়ে ঈদের আনন্দের মাত্রা আরো একধাপ বেড়ে গেল। ঈদের সময় পুরাতন জামা কাপড় পড়তে হয়। কিন্তু এই বছর এসপি স্যারের থেকে নতুন জামা পেয়ে ঈদের আনন্দ উপভোগ করতে পারব। স্যারের জন্য আজ আমাদের আনন্দ বেড়ে গেল। আল্লাহ এসপি স্যারের মঙ্গল করুক।

পুলিশ সুপারের কাছ থেকে ঈদ উপহার পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন অসহায় এবং এতিম শিশুরা। তাদের অনুভূতি জানতে চাওয়া হলে তারা জানায়, প্রত্যেক মা বাবাই তার সন্তানের জন্য ঈদে নতুন জামা কেনার চেষ্টা করেন কিন্তু আমাদের মা বাবা নাই তাই নতুন জামা এবং ভালো খাবারও অনেক সময় ভাগ্যে জুটে না। এসপি স্যারের থেকে ঈদের উপহার পেয়ে আমরা খুব খুশি হইছি।

একজন অসহায় ব্যাক্তি তার অনূভুতি ব্যাক্ত করতে গিয়ে বলেন যে,আগে কখনো কোনো বড় স্যার আমাদের এইখানে আসেনি।
এসপি স্যার আজকে আমাদের মাঝে এসেছেন ঈদের উপহার নিয়ে।আমরা অত্যান্ত আনন্দিত স্যারের হাত থেকে ঈদের উপহার নিতে পেরে।স্যার আমাদের মত অসহায়দের দিকে মানবতার হাত বাড়িয়ে দিয়েছেন।আল্লাহতালা এসপি স্যারকে দীর্ঘায়ু দান করুক।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,খাগড়াছড়ি জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জনাব মাহমুদা বেগম(পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত),
অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) জনাব মোঃ জসীম উদ্দিন পিপিএম, সহকারী পুলিশ সুপার মানিকছড়ি সার্কেল জনাব এ,কে,এম কামরুজ্জামান, অফিসার ইনচার্জ লক্ষিছড়ি থানা সহ পুলিশের অন্যান্য কর্মকর্তা এবং সদস্যগণ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss