1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:১০ অপরাহ্ন

খাগড়াছড়ি পুলিশ সদস্যদের মাঝে রেঞ্জ ডিআইজি, চট্টগ্রাম এর ঈদ উপহার বিতরণ

খাগড়াছড়ি জেলা প্রতিনিধিঃ মোঃ আব্দুর রাজ্জাক সুমন
  • Update Time : বৃহস্পতিবার, ১১ এপ্রিল, ২০২৪
  • ১৩ Time View

জেলা প্রতিনিধিঃ
মোঃ আব্দুর রাজ্জাক সুমন

খাগড়াছড়ি পুলিশ সদস্যদের মাঝে রেঞ্জ ডিআইজি, চট্টগ্রাম এর ঈদ উপহার বিতরণ

খাগড়াছ‌ড়ি জেলা পু‌লিশের সদস্যদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে মাননীয় রেঞ্জ ডিআইজি, চট্টগ্রাম ঈদ উপহার বিতরণ করেছেন।

বুধবার (১০ এপ্রিল)খাগড়াছড়ি জেলা পুলিশের আয়োজনে মানিকছড়ি থানা প্রাঙ্গ‌ণে আ‌য়ো‌জিত ঈদ উপহার অনুষ্ঠা‌নে প্রধান অতিথি হি‌সে‌বে পুলিশ সদস্যদের মাঝে ঈদ উপহার সামগ্রী তুলে দেন নুরে আলম মিনা বিপিএম(বার),পিপিএম,ডিআইজি,চট্টগ্রাম রেঞ্জ

ঈদ মানে আনন্দ। ঈদের আনন্দ তখনই পরিপূর্ণ হয়, যখন আনন্দ সবার মাঝে ভাগ করে দেওয়া হয়। দীর্ঘ একমাস সিয়াম সাধনার পর উদযাপন করা হয় ঈদুল ফিতরের আনন্দ। আর তাই বাংলাদেশ পুলিশের খাগড়াছড়ি জেলা পুলিশ সদস্যদের মাঝে ঈদের আনন্দ ভাগ করে নেওয়ার জন্য চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি নুরে আলম মিনা বিপিএম(বার),পিপিএম ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন।

এ সময় ডিআইজি মহোদয় বলেন যে, পুলিশ সদস্যরা দিন-রাত জননিরাপত্তা ও ঈদে ঘরমুখী মানুষের কষ্ট লাঘব করার কাজে নিয়োজিত। সার্বক্ষনিক অক্লান্ত পরিশ্রম করে জেলার আইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখতে পুলিশ সদস্যরা মাঠে সেবামুলক কাজ করে যাচ্ছে। দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর পুলিশ সদস্যরা যেন পবিত্র ঈদুল ফিতর আনন্দের সাথে উদযাপন করতে পারে তার জন্য আমার এই উপহার স্বরুপ ছোট্ট আয়োজন। আমরা যেমন আমাদের কাজগুলোকে ভাগ করে নিয়ে আমাদের দায়িত্ব সম্পন্ন করি, ঠিক তেমনি আমি চাই যে আমরা পুলিশ পরিবারের সকল সদস্য মিলে আমাদের আনন্দগুলোকে ভাগাভাগি করে নেই। তার ঐ প্রতীক স্বরূপ আজকের এই ঈদ উপহার সামগ্রী বিতরণ।

এসময় খাগড়াছড়ি জেলার সুযোগ্য পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম(বার), রেঞ্জ ডিআইজি কে খাগড়াছড়ি জেলায় আগমন উপলক্ষে এবং পুলিশ সদস্যদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ এর জন্য অশেষ ধন্যবাদ এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন। ঈদ উপহার বিতরণের শেষে রেঞ্জ ডিআইজি সকল পুলিশ সদস্যদের সাথে ইফতার মাহফিলে অংশ গ্রহণ করেন।

এ সময় পুলিশ সদস্যরা তাদের অনুভূতি ব্যক্ত করতে যেয়ে বলেন যে, কর্ম ব্যস্ত রমজান এবং ঈদে আমাদের এই ত্যাগ ভালো থাকার জন্য নয়,ভালো রাখার জন্য। জনগণের জান-মাল রক্ষায়, এবং জনগণকে নির্বিঘ্নে ঈদ পালন করার জন্য পেশাদারিত্বের সহিত আমাদের এই সেবা সব সময় চলমান থাকবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss