1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:১৩ অপরাহ্ন

কম্পিউটার, ফ্রিল্যান্সিং ফ্রি প্রশিক্ষণের ব্যবস্থা এবং মাদক, জুয়া ও সন্ত্রাস মুক্ত করা হবে

মো: রাজু, আলফাডাঙ্গা উপজেলা প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪
  • ২৩ Time View

কম্পিউটার, ফ্রিল্যান্সিং ফ্রি প্রশিক্ষণের ব্যবস্থা এবং মাদক, জুয়া ও সন্ত্রাস মুক্ত করা হবে

আলফাডাঙ্গা প্রতিনিধি:

ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলায় আজ সোমবার (১৫ এপ্রিল) দুপুর ১২ টার সময় প্রেসক্লাব আলফাডাঙ্গার অস্থায়ী কার্যালয়ে এ সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায়
উপস্থিত থাকেন চেয়ারম্যান পদপ্রার্থী শেখ তাহিদুর রহমান মুক্ত।

মতবিনিময় সভায় দৈনিক মুক্ত খবর স্টাফ রিপোর্টার আরিফুজ্জামান চাকলাদার আপেলের সভাপতিত্বে ও বোয়ালমারী বার্তা’র স্টাফ রিপোর্টার সহ-সভাপতি মুকুল শরীফ পরিচালনা করেন।

শেখ তাহিদুর রহমান মুক্ত বলেন, উপজেলায় দীর্ঘদিনের অনিয়ম, মাদক, সন্ত্রাস, জুয়া নির্মূলসহ অসহায় মানুষের ডিজিটাল ও নাগরিক সেবা নিশ্চিত করাসহ অবহেলিত রাস্তাঘাট উন্নয়ন করার উদ্দেশ্যে তিনি চেয়ারম্যান প্রার্থী হিসাবে নির্বাচন করতে আগ্রহী।

তিনি আরো বলেন, আমি দীর্ঘদিন ছাত্রলীগ, যুবলীগ এবং আওয়ামী লীগের রাজনীতি করেছি। বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে কাজ করে চলেছি। জাতীয় নির্বাচন থেকে শুরু করে উপজেলা ও ইউনিয়ন নির্বাচনেগুলোতে নৌকা প্রার্থীর পক্ষে করেছি। গত উপজেলা নির্বাচনে আমি দলীয় নমিনেশন চেয়েছিলাম না পেয়ে বিদ্রোহী প্রার্থী না হয়ে দলের নির্দেশনা মেনে নৌকার প্রার্থীর পক্ষে কাজ করেছি।আলফাডাঙ্গা ১২৩টি গ্রামে নীরব ভাবে মানুষের কল্যাণে কাজ করেছি। আমি নির্বাচিত হয়ে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে মাননীয় মন্ত্রী মহোদয়ের সাথে কাজ করে যাবো। এলাকার নির্যাতিত, নিপীড়িত মানুষের পক্ষে কাজ করবো।

এ সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মুক্ত নিজেকে দুর্নীতিমুক্ত একজন রাজনৈতিক কর্মী হিসাবে দাবি করে বলেন, একজন সমাজসেবক হিসাবে বিগত সময়ে এলাকাবাসীর পাশে ছিলাম বলেই জনগণ আমাকে তাকে ভোট দিয়ে চেয়ারম্যান হিসেবে দায়িত্ব দিবে বলে আশা রাখি। ছাত্র রাজনীতি থেকে আজ অবধি উপজেলার জনগণের ভাগ্য উন্নয়নের লক্ষ্যে কাজ করে চলেছি, দলীয় নমিনেশন উন্মুক্ত থাকায় ব্যাপক সাড়া পেয়েছি, আমার বিজয় সুনিশ্চিত ইনশাআল্লাহ।

সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এ সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি সৈয়দা নাজনীন, সাংগঠনিক সম্পাদক শাহিনুর রহমান, প্রচার সম্পাদক তৈয়বুর রহমান, দপ্তর সম্পাদক জান্নাত খান, কার্যকারী সদস্য ইস্রাফিল ফকির, কার্যকরী সদস্য মামুন অর রশিদ, দেশ বুলেটিন প্রতিনিধি বুখারী মল্লিক প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss