1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
সোমবার, ১৩ মে ২০২৪, ০৩:৩৩ অপরাহ্ন

প্রাণিসম্পদ প্রদর্শনী ও সেবা সপ্তাহ- ২০২৪ উদ্বোধনী ও সমাপনী মেলা অনুষ্ঠিত

মো: রাজু, আলফাডাঙ্গা উপজেলা প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪
  • ২৯ Time View

প্রাণিসম্পদ প্রদর্শনী ও সেবা সপ্তাহ- ২০২৪ উদ্বোধনী ও সমাপনী মেলা অনুষ্ঠিত

আলফাডাঙ্গা প্রতিনিধি:
এস কে রাজু

প্রাণি সম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ” এই স্লােগান নিয়ে সারা দেশের ন্যায় ফরিদপুরের আলাফাডাঙ্গা উপজেলায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলার উদ্বোধন করা হয়েছে।

ফরিদপুর জেলা আলফাডাঙ্গা উপজেলায় আজ বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকাল ১০ টায় উপজেলা প্রশাসন ও উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের আয়োজনে উপজেলা প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) প্রাণিসম্পদ অধিদপ্তর মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সহযোগিতা এ মেলার উদ্বোধন করা হয়।

আনুষ্ঠানিকভাবে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে জাতীয়ভাবে এ মেলার উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী সরকারের মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা এমপি।

সভাপতিত্বে করেন উপজেলা নির্বাহী অফিসার সারমীন ইয়াসমীন ও পরিচালনায়
উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ভবেন বাইন।
অনুষ্ঠানে বিশেষ অতিথির উপস্হিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা এসএম আকরাম হোসেন,পৌর মেয়র আলী আকসাদ ঝন্টু,থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সেলিম রেজা, সাবেক মেয়র সাইফুর রহমান সাইফার,উপজেলা ভাইচ চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন, আওয়ামীলীগ সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল আলিম সুজা।

মেলায় ৪১ স্টলে গবাধি পশু , ঘোড়া, হাঁস মুরগী, কবুতর, ছাগল, ভেড়া,বিভিন্ন প্রকার পাখি নিয়ে খামারীরা অংশ নেন। এদের মধ্যে ১ম, ২য়,৩য় মোট ২২ জনকে পুরুষ্কার দেওয়া হয়।

পরে মেলার ৪১ টি স্টল প্রদর্শনীতে ঘুরে দেখেন, তবে প্রদর্শনীর একদিনের হলেও প্রাণিসম্পদের সেবা সপ্তাহ কার্যক্রম আগামী ২২ এপ্রিল পর্যন্ত চলবে বলে জানান সংশ্লিষ্ট দপ্তর।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss