1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
সোমবার, ২৭ মে ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন

খুলনা-দিঘলিয়া উপজেলা প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ এর শুভ উদ্বোধন।

জাহিদ হোসেন,স্টাফ রিপোর্টার, মুক্তিযোদ্ধা টেলিভিশন
  • Update Time : শনিবার, ২০ এপ্রিল, ২০২৪
  • ১৮ Time View

খুলনা-দিঘলিয়া উপজেলা প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ এর শুভ উদ্বোধন।

জাহিদ হোসেন স্টাফ রিপোর্টার মুক্তিযোদ্ধা টিভি।

প্রাণীসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ” এই স্লোগানকে সামনে রেখে দিঘলিয়া উপজেলায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ এর শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

খুলনা দিঘলিয়া উপজেলায় প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল বাস্তবায়নে প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প এলডিডিপিপি এর বাস্তবায়নের গত রোজ বৃহস্পতিবার ১৮এপ্রিল ২০২৪ এর উপজেলা খেলার মাঠ প্রাঙ্গনে উক্ত প্রদর্শনী অনুষ্ঠান সুন্দরভাবে পরিবেশনের আয়োজনে হয়। বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সে সারাদেশব্যাপী একযোগে এ অনুষ্ঠান প্রদর্শনীর উদ্বোধন করেন। দিঘলিয়া উপজেলা নির্বাহী অফিসার জনাব খান মাসুম বিল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রাণিসম্পদ অফিসার জনাব ডাক্তার ফজলুল করিম।
সকাল ১১ টায় সময় খুলনা-৪ আসনের মাননীয় সংসদ সদস্য আব্দুস সালাম মুর্শেদী ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে প্রধান অতিথি হিসেবে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ এর শুভ উদ্বোধন করেন এবং অত্যন্ত মূল্যবান বক্তব্য তুলে ধরেন তিনি। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব শেখ মারুফুল ইসলাম, জেলা ভেটেরিনারি অফিসার ডাক্তার এস এম আইয়ুব আলী, দিঘলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ হায়দার আলী মোড়লসহ আরো অনেক সুধী অফিসারগণ উপস্থিত ছিলেন। প্রদর্শনীতে ৪৩টি স্টল করা হয় খামারিদের জন্য। প্রাণিসম্পদ সেবা সপ্তাহ অনুষ্ঠানে আনা হয় গরু, ছাগল, ভেড়া, হাঁস, মুরগি, কবুতর, কুকুর, বিড়াল, দেশি বিদেশী পশুপাখি ও টাক মুরগীসহ বিভিন্ন প্রজাতির পাখি প্রদর্শন করা করা হয়। খুলনা দিঘলিয়ার নামকরা ঐতিহ্যবাহী সেবফুটের দই এবং বারাকা সুইটের মিষ্টি প্রদর্শন করা হয়। দিঘলিয়া উপজেলা খামারীদের উদ্বুদ্ধ করার জন্য ও বেকার সমস্যা দূর করার জন্য লক্ষ্যে প্রাণিসম্পদ এই প্রদর্শনীর আয়োজন করা হয়। রেগুলিয়া নির্বাহী অফিসার সকলকে নিয়ে ৪৩টি স্টল পরিদর্শন করেন এবং পরিদর্শন সময় অতিথিগণ অংশনকারী খামারিদের সাথে বিভিন্ন আলাপ-আলোচনা ও ও পশু পাখি নিয়ে পরামর্শ দেন। প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ২০২৪ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন দিঘলিয়া থানার ওসি মোঃ বাবুল আক্তার বাবুল আক্তার, বঙ্গবন্ধু শেখ মুজিব ডিজিটাল শিক্ষা ভবনের অফিসার জনাব মোঃ অরিন্দম মন্ডল, মহিলা বিষয়ক কর্মকর্তা জনাব বিপাশা তনু, তথ্য বিষয়ক অফিসার জনাব সাইদা খাতুন, উপজেলা প্রোগ্রামার পুষ্প, নির্বাচন অফিসার জনাবা হুমায়রা পারভিন প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss