1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০২:০১ অপরাহ্ন

খুলনা-দিঘলিয়া উপজেলা নির্বাচনকে সামনে রেখে প্রার্থীদের মাঝে আনন্দ উৎসবের আমেজ কে হবে উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান?

জাহিদ হোসেন,স্টাফ রিপোর্টার, মুক্তিযোদ্ধা টেলিভিশন
  • Update Time : মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪
  • ১৫ Time View

খুলনা-দিঘলিয়া উপজেলা নির্বাচনকে সামনে রেখে প্রার্থীদের মাঝে আনন্দ উৎসবের আমেজ কে হবে উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান?

জাহিদ হোসেন স্টাফ রিপোর্টার মুক্তিযোদ্ধা টিভি।

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন ষষ্ঠ ধাপে অনুষ্ঠিত হতে যাচ্ছে ভোটের দিন যতই ঘনিয়া আসছে নড়েচড়ে বসতে শুরু করছে সেই এলাকার সম্ভাব্য প্রার্থীরা। এদিক নির্বাচন সামনে রেখে বিলবোর্ড, পোস্টার, ব্যানার, ফেস্টুন ছেড়ে গেছে পুরো নির্বাচনী এলাকার পরিবেশ। খুলনা দিঘলিয়া উপজেলার অত্যন্ত অঞ্চলের এমন কোন কোন স্থান নেই যে, যেখানে প্রার্থীদের শুভেচ্ছা ও সংবলিত বিলবোর্ড, ব্যানার, ফেস্টুন, এমনকি রংবেরঙের পোস্টার টানানো হয়নি। এই মুহূর্তে উপজেলা গুলোতে সর্বত্র বিরাজ করছে ভোটারদের ভোটের আমেজ এলাকার বিভিন্ন স্থানে চায়ের দোকান থেকে শুরু করে সামাজিক অনুষ্ঠান আড্ডার প্রতিফলন আনন্দের খোরাক আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন।আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র শেষ দিনে জমা দেন খুলনা দিঘলিয়া উপজেলা চেয়ারম্যান পদে বিএনপি থেকে ১জনসহ মোট ৫জন। পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৭জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।গত ২১ এপ্রিল ২০২৪ তারিখ ছিল মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন। সেই দিনে মনোনয়নপত্র দাখিল করেছেন বর্তমান ক্ষমতায় উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব ১.শেখ মারুফুল ইসলাম, সাবেক উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ জনপ্রিয় নেতা ২.মোঃ মহিউদ্দিন মল্লিক, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ৩.মোল্লা আকরাম হোসেন, স্টার জুট মিলসের শ্রমিক কর্মচারী ইউনিয়নের সাবেক সভাপতি ৪.গাজী মোঃ এনামুল হাসান মাসুম, দিঘলিয়া উপজেলার জনপ্রিয় মুখ ও বিশিষ্ট ব্যবসায়ী ৫.মোঃ জাকির হোসেন, দিঘলিয়া উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র করেছেন যে ৭জন তারা হচ্ছেন- বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান ১.আলী রেজা বাচা, দিঘলিয়া ইউনিয়নের যুবলীগের সভাপতি ২.সৈয়দ জামিল মোর্শেদ মাসুম,৩. শেখ এনামুল হোসেন, ৪.বজলুর রহমান ফকির,৫. গোবিন্দ মন্ডল, ৬.আসাদ খামারী ৭.মোঃ এমামুল ইসলাম। এদিকে সংক্ষিপ্ত মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন যারা বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ১.শেখ মমতা শিরিন ময়না,২. তরুণ সমাজসেবিকা নাসরিন আক্তার, ৩. ও নাসিমা বেগম। দিঘলিয়া উপজেলা পরিষদ নির্বাচন তৃণমূল প্রতিদ্বন্দ্বিতা হবে বলে সাধারণ ভোটাররা মনে করছেন। এবার নির্বাচন হবে অনন্যা বছরে তুলনায় ভিন্নরকম প্রতিদ্বন্দ্বিতার গরম আবহাওয়া বইছে। আসছে আগামী ২৩ এপ্রিল যাচাই-বাছাই শেষে সকল পদে প্রার্থীর তালিকা চূড়ান্ত করা হবে বলে জানতে পাওয়া গেছে। দিঘলিয়া উপজেলায় ৬টি ইউনিয়ন অবস্থিত, এ ছয়টি ইউনিয়নে মধ্যে ভোটার সংখ্যা মোট ১ লাখ ৩০হাজার ৭৪৮জন। পুরুষ ভোটার সংখ্যা হচ্ছে ৬৫ হাজার ৫৫১জন ও মহিলা ভোটার সংখ্যা হচ্ছে ৬৫হাজার ১৯৭জন। দিঘলিয়া উপজেলায় মোট ভোট কেন্দ্র সংখ্যা ৫৪টি। নির্বাচন যতই ঘনিয়ে আসছে দিঘলিয়া অঞ্চলের মানুষের মাঝে ততই উৎকণ্ঠটা বেড়ে যাচ্ছে। আসুন আমরা ভোট কেন্দ্রে যাই সুস্থ শরীরে সুস্থ মনে আমার ভোট আমি দেবো প্রার্থী দেখে সিল মারবো।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss