1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন

চুয়াডাঙ্গা জেলা ইমাম সমিতি, সম্মিলিত ওলামা কল্যাণ পরিষদ, ইসলামী আন্দোলনসহ সম্মানিত ওলামা মাশায়েখদের সাথে পুলিশ সুপারের মতবিনিময়

বায়েজীদ জোয়ার্দার, চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪
  • ২০ Time View

চুয়াডাঙ্গা জেলা ইমাম সমিতি, সম্মিলিত ওলামা কল্যাণ পরিষদ, ইসলামী আন্দোলনসহ সম্মানিত ওলামা মাশায়েখদের সাথে পুলিশ সুপারের মতবিনিময়

চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ
বায়েজিদ জোয়ার্দার

অদ‍্য ২৪ শেএপ্রিল ২০২৪ ইং সকাল ০৯:৩০ ঘটিকায় চুয়াডাঙ্গা পুলিশ সুপারের কার্যালয়ে চুয়াডাঙ্গা জেলার সম্মানিত ওলামা মাশায়েখদের সঙ্গে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। চুয়াডাঙ্গা জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সাম্প্রতিক সময়ের বিভিন্ন ইস্যু নিয়ে আলোচনা করা হয়। চুয়াডাঙ্গা জেলার সন্মানিত উলামা পরিষদের বিভিন্ন নেতৃবৃন্দ জেলার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে সন্তোষ জ্ঞাপন করে তারা জানান যে চুয়াডাঙ্গা জেলায় সুদীর্ঘকাল ধরে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় আছে। মুফতি জুনায়েদ আল হাবিবি সভাপতি চুয়াডাঙ্গা জেলা ওলামা পরিষদ, মোঃ শফিকুল ইসলাম সভাপতি চুয়াডাঙ্গা জেলা ইমাম সমিতি, মাওলানা বশির আহমেদ সভাপতি সম্মিলিত ওলামা কল্যাণ পরিষদ, মোঃ হাসানুজ্জামান সজীব সভাপতি ইসলামী আন্দোলন চুয়াডাঙ্গা জেলা শাখা সহ ওলামা পরিষদের নেতৃবৃন্দ বলেন চুয়াডাঙ্গা জেলা পুলিশের অভিভাবক পুলিশ সুপার আর এম ফয়জুর রহমান, পিপিএম-সেবা সুযোগ্য ও গতিশীল নেতৃত্বে জেলার সকল ধরনের অপরাধ প্রবণতা অনেক কমে এসেছে। মোটাদাগে বলা যায় জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি পূর্বের যে কোনো সময়ের তুলনায় বর্তমানে অনেক ভালো।

আলোচনা সভায় উপস্থিত সম্মানিত ঊলামা মাশায়েখ বৃন্দ সম্মিলিতভাবে পুলিশ সুপার চুয়াডাঙ্গা কে আইনশৃঙ্খলা রক্ষায় প্রয়োজনে যেকোনো ধরনের সহযোগিতা করবেন মর্মে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।
আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন মোঃ রিয়াজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত); চুয়াডাঙ্গা; মোঃ নাজিম উদ্দিন আল আজাদ, পিপিএম- সেবা, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্); চুয়াডাঙ্গা; জাকিয়া সুলতানা, সহকারি পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল);চুয়াডাঙ্গা; ডিআইও-১, প্রমূখ কর্মকর্তাবৃন্দ।

পরিশেষে আলোচনা সভার সম্মানিত সন্মানিত সভাপতি সুযোগ্য পুলিশ সুপার আর এম ফয়জুর রহমান পিপিএম উপস্থিত সম্মানিত সকল ওলামা মাশায়েখবৃন্দদের শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন আগামী দিনের যেকোন পরিস্থিতি মোকাবেলায় চুয়াডাঙ্গা জেলা পুলিশ অংশীদারিত্বের ভিত্তিতে আইনশৃঙ্খলা রক্ষায় নিরবচ্ছিন্নভাবে কাজ করে যাবে। তিনি আলোচনা সভায় স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের জন্য উপস্থিত সকল ওলামা মাশায়েখবৃন্দ সহ সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss