1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৪:১৪ পূর্বাহ্ন

তীব্র তাপদাহে ৩ শতাধিক পথচারী ও রিকশাচালকের মাঝে রাইট টক বাংলাদেশের খাবার পানি, স্যালাইন, জুস বিতরণ

বায়েজীদ জোয়ার্দার, চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি
  • Update Time : শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪
  • ১৪ Time View

তীব্র তাপদাহে ৩ শতাধিক পথচারী ও রিকশাচালকের মাঝে রাইট টক বাংলাদেশের খাবার পানি, স্যালাইন, জুস বিতরণ

চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ
বায়েজিদ জোয়ার্দার

জনপ্রিয় সামাজিক সংগঠন “রাইট টক বাংলাদেশ” এর উদ্যোগে বিকাল ৩ টা থেকে ৩ শতাধিক পথচারী, রিলশাচালক, রাস্তার পাশে ভাসমানদের মাঝে খাবার পানি, স্যালাইন, ফ্রুটিকা জুস ও শরবত বিতরণ করেছে।

অদ‍্য ২৬ শে এপ্রিল ২৪ইং শুক্রবার বিকালে রাজধানীর নাজিমউদ্দীন রোড হতে চানখারপুল মোড়, ঢাকা মেডিকেল ও ঢাকা বিশ্ববিদ্যালয়সহ বিভিন্না এলাকায় এই কর্মসূচি পালন করেন সংগঠনটির সদস্যরা।

খাবার পানি ও স্যালাইন, জুস বিতরণকালে উপস্থিত ছিলেন, সংগঠনটির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান আল আমিন এম তাওহীদ, সহ-সভাপতি আরিফুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রাফি, গোলাম রায়হান, খায়রুল ইসলাম বাবু, রাকিব হোসেন, দপ্তর মেহেদী হাসান, সাদী আব্দুল্লাহ, ইমরান হাদী, ইসরাফিল, তানজিলা আক্তারসহ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি রাকিবুল হাসান ও সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান সিয়ামসহ সকল সদস্যরা।

এসময় রাইট টক বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান আল আমিন এম তাওহীদ বলেন, তীব্র তাপদাহে নিম্ম শ্রেণি পেশার মানুষের জীবনটা অতিষ্ঠ। সেই দিকটা বিবেচনা করে মানবতার সেবায় সবসময় রাইট টক বাংলাদেশ সকল শ্রেণি পেশার মানুষের পাশে রয়েছে। এই যাত্রা আগামিতেও অব্যাহত থাকবে। সব ধরনের মানবিক কাজ রাইট টক বাংলাদেশ করতে পেরে অনেক খুশি এবং কৃতজ্ঞ। মানুষ মানুষের জন্য, এইদেশ ও সমাজ আমাদের তাই মানবতার সেবায় কাজ করার কোনো বিকল্প নেই।

এদিকে এই কর্মসূচি শেষ করে শুরু সংগঠনটির মাদকবিরোধী সচেতনামূলক কার্যক্রম। পুরান ঢাকার বিভিন্ন এলাকার রাস্তা ও অলিতে-গলিতে প্রচার প্রচারণা করে সংগঠনটির সদস্যরা।

‘যে মুখে বাবা-মায়ের ডাক, সে মুখে মাদক নয়’ এমন প্রতিপাদ্য ব্যবহার করে ব্যানার ও হ্যান্ডমাইক দিয়ে প্রতিটা এলাকায় এই কর্মসূচি পালন করে রাইট টক বাংলাদেশ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss