1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ১১:২৯ অপরাহ্ন

মাটিরাঙ্গায় হাসান আল মামুনের বিরুদ্ধে মানববন্ধন করেছে রসুলপুর বাসি ।

খাগড়াছড়ি জেলা প্রতিনিধিঃ মোঃ আব্দুর রাজ্জাক সুমন
  • Update Time : শনিবার, ৪ মে, ২০২৪
  • ৩৮ Time View

মাটিরাঙ্গায় হাসান আল মামুনের বিরুদ্ধে মানববন্ধন করেছে রসুলপুর বাসি ।

খাগড়াছড়ি জেলা প্রতিনিধিঃ
মোঃ আব্দুর রাজ্জাক সুমন

খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলায় সম্প্রতি ঘটে যাওয়া হাসান আল মামুন নামের ব্যক্তির অপকর্মের বিরুদ্ধে মানবন্ধন করেছে মাটিরাঙ্গা রসুলপুর এলাকার স্থানীয় এলাকাবাসী। এ সময় মানববন্ধন বন্ধের লিখিত কোন ও অনুমতি না থাকায় ও বতমানে উপজেলা পরিষদ নির্বাচন কে কেন্দ্র করে কোন প্রকার অপ্রীতিকর দুর্ঘটনা যাতে সৃষ্টি না হয় সেজন্য পুুলিশ বার বার এলাকা বাসিকে অনুরোধ করে ।

সুমী আক্তার ও তার স্বামীর বড়বোনকে জিম্মি করে ধর্ষণের হুমকি ও অর্থ আত্মসাৎসহ নানান অভিযোগে অভিযুক্ত ব্যক্তিসহ ভুক্তভোগিদের মানববন্ধন পুলিশের বার বার অনুরোধ না মেনে ও এলাকাবাসী মানববন্ধন করে।

গত ১৯ এপ্রিল মাটিরাঙ্গার রসুলপুর এলাকার কথিত হাসান আল মামুন এর বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপ ও শীলতাহানীসহ ধর্ষণের চেষ্টা করে। এ ঘটনায় প্রেক্ষিতে ৩ মে- (শুক্রবার) বেলা সকাল ১০ ঘটিকায় রসুলপুর মোড়ে মানবন্ধনের আয়োজন করে।
বিষয়টি সংশ্লিষ্ট প্রশাসনকে জানানো হয়েছে বলে জানান স্থানীয়রা। কিন্তু কোনো লিখিত অনুমতি তাঁরা পায়নি ।

এ ঘটনায় এলাকাবাসী মানববন্ধনে অংশ নিয়ে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অভিযুক্ত হাসান আল মামুন এর বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণের জোর দাবী জানান এলাকা বাসি।

ভুক্তভোগি সুমী আক্তার জানায়, এই অসহায়াত্বের সুযোগ নিয়ে অভিযুক্ত হাসান আল মামুন আমাকে তার বাসায় মাসিক ৫ হাজার টাকায় কাজ করার প্রস্তাব দিলে তার কথায় রাজী হয়ে বিগত ৮/৯ মাসপূর্ব যাবৎ বাসায় কাজ করতে শুরু করি। এর পরই শুরু হয় অমানুষিক নির্যাতন, কু-প্রস্তাব এবং তিন বছরের শিশুকে মারধর করে ফ্রিজের ভিতর মাথা ডুকিয়ে মেরে ফেলার চেষ্টা। ২২ এপ্রিল রাতে বাড়ি ঘরে হামলা করে ভাঙচুর করে। এছাড়াও বিভিন্ন ভাবে প্রাণনাশের হুমকি ধমকি দিচ্ছে।

বিষয়টি নিয়ে হাসান আল মামুন এর সাথে যোগাযোগ করলে তিনি বলেন, একটি মহল নিজেদের স্বার্থ হাসিলের উদ্দেশ্যে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক বিভিন্ন অভিযোগ দায়ের করছে। এছাড়া এলাকাবাসী কে বিভিন্ন ভাবে ভুল বুজিয়ে আমার বিরুদ্ধে মানববন্ধন করাচ্ছে।

মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) কমল কৃষ্ণ ধর বলেন, নির্বাচনকে সামনে রেখে কোন ধরনের অপ্রীতিকর পরিবেশ সৃষ্টি না হয়। সে জন্য পুলিশ অনুরোধ করেছে বলে জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss