1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৮:৫৭ অপরাহ্ন

খাগড়াছড়িতে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন- উপলক্ষ্যে আইন-শৃংখলা রক্ষার্থে নির্বাচনী ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত

খাগড়াছড়ি জেলা প্রতিনিধিঃ মোঃ আব্দুর রাজ্জাক সুমন
  • Update Time : মঙ্গলবার, ৭ মে, ২০২৪
  • ২১ Time View

খাগড়াছড়িতে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন-
উপলক্ষ্যে আইন-শৃংখলা রক্ষার্থে নির্বাচনী ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত

খাগড়াছড়ি জেলা প্রতিনিধঃ
মোঃ আব্দুর রাজ্জাক সুমন

৮ মে -(বুধবার) অনুষ্ঠিতব্য খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা, মানিকছড়ি, রামগড় ও লক্ষীছড়ি উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ উপলক্ষ্যে নির্বাচনকালীন দায়িত্ব পালন ও আইন-শৃঙ্খলা নিশ্চিত করণ সংক্রান্তে নির্বাচনী ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।

জেলা পুলিশ আয়োজনে ব্রিফিং প্যারেডে নির্বাচনী দায়িত্বে নিয়োজিত পুলিশ, র‍্যাব ও আনসার সদস্যদের উদ্দেশ্যে নির্বাচন সংক্রান্তে ব্রিফিং প্রদান করেন খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার)।

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে মাটিরাঙ্গা থানা প্রাঙ্গণে খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার) বলেন, আমাদের লক্ষ্য হচ্ছে একটি অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন উপহার দেওয়া। নির্বাচনে নিয়োজিত প্রত্যেক পুলিশ সদস্যকে শতভাগ পেশাদারত্বের সঙ্গে নিজ নিজ দায়িত্ব পালন করতে হবে। ভোট কেন্দ্রে প্রিসাইডিং অফিসার, সহকারী প্রিসাইডিং অফিসার, পোলিং অফিসারসহ সবার সাথে সমন্বয় করে কাজ করতে হবে।

পুলিশ সুপার আরও বলেন, আমরা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সফলভাবে আমাদের দায়িত্ব পালন করে একটি শান্তিপূর্ণ নির্বাচন সম্পন্ন করেছি। এই উপজেলা পরিষদ নির্বাচনেও আমাদের সেই ধারাবাহিকতা বজায় রাখতে হবে।

তিনি সব পুলিশ সদস্যকে রেইন কোট, লেগসিন, হেলমেট, ভেস্ট, বাঁশি, লাঠি, অস্ত্র, গোলাবারুদ যথাযথ ব্যবহার, রক্ষণাবেক্ষণ ও সংরক্ষণের প্রয়োজনীয় নির্দেশনা দেন।

নাশকতার পরিকল্পনাকারীদের বিরুদ্ধেও প্রচলিত আইনে ব্যবস্থা নেওয়ার নির্দেশনা দেওয়া হয় ব্রিফিং প্যারেডে। এ ছাড়া নির্বাচন কমিশন ন্যস্ত দায়িত্ব পালনে পুলিশ সদস্যদের করণীয় ও বর্জনীয় বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা করেন পুলিশ সুপার।

মানিকছড়ি থানায় ব্রিফিং প্যারেডে নির্বাচন সংক্রান্তে ব্রিফিং প্রদান করেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) জনাব মোঃ জসিম উদ্দিন পিপিএম।

রামগড় থানায় ব্রিফিং প্যারেডে নির্বাচন সংক্রান্তে ব্রিফিং প্রদান করেন অতিরিক্ত পুলিশ সুপার (রামগড় সার্কেল) মো. নাজিম উদ্দিন।

লক্ষীছড়ি থানায় ব্রিফিং প্যারেডে নির্বাচন সংক্রান্তে ব্রিফিং প্রদান করেন সহকারি পুলিশ সুপার (মানিকছড়ি সার্কেল) এ.কে.এম কামরুজ্জামান

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss