1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১১:০৮ অপরাহ্ন

কালিয়া উপজেলা পরিষদ নির্বাচনে ৩য় বারের মতো বিপুল ভোটে উপজেলা চেয়ারম্যান হয়ে ইতিহাস সৃষ্টি করলেন খান শামিম রহমান (ওসি)

গাজী মনজুরুল ইসলাম, নড়াইল জেলা প্রতিনিধি, মুক্তিযোদ্ধা টিভি
  • Update Time : বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪
  • ১৪ Time View

নড়াইলের কালিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে চিংড়ি মাছ প্রতিক নিয়ে খান শামিম রহমান ওসি চিংড়ি মাছ প্রতিক নিয়ে ৩০,৪৬৩ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন দোয়াত কলম প্রতিকের এস এম নাজমুল হক প্রিন্স। তিনি দোয়াত-কলম প্রতিক নিয়ে ১৬৮৬২ ভোট পেয়েছেন।

এছাড়া চেয়ারম্যান পদে বর্তমান উপজেলা চেয়ারম্যান কৃষ্ণপদ ঘোষ মোটরসাইকেল প্রতিক নিয়ে ১১৪৭৫ ভোট, মো: মাহমুদুল হাসান কায়েস ঘোড়া প্রতিক নিয়ে ১০৪০৭ ভোট, এস এম হারুন অর রশিদ আনারস প্রতিক নিয়ে ৭৪৬০ ভোট পেয়েছেন।

কালিয়া উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে মো: মাহাবুবুল আলম উড়োজাহাজ প্রতিক নিয়ে ১৯৫৭৭ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো: ইমরুল ইসলাম  চশমা  প্রতিক নিয়ে ১৭১৬০ ভোট।

ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে ববিতা বেগম ফুটবল প্রতিক নিয়ে ৪২৪৭৯ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিউটি আক্তার ১৯৩৫৬ ভোট পেয়েছেন।

বুধবার (৮ মে) সকাল ৮ টা থেকে কালিয়া উপজেলার ৮২টি ভোট কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচন চলাকালে কোথাও কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটে নাই।

ভোট গণনা শেষে রাত সাড়ে ১০টায় জেলা রিটার্নিং অফিসার শ্বাশতী শীল বেসরকারি ভাবে ফলাফল ঘোষণা করেন।

উল্লেখ্য, একটি পৌরসভা এবং ১৪ টি ইউনিয়ন নিয়ে কালিয়া উপজেলা গঠিত। ওই উপজেলায় মোট ভোটার সংখ্যা ছিল ১ লাখ ৯৭ হাজার ২০৯ জন। এর মধ্যে ৭৯১৯৬ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ভোটের শতকরা হার ৪০.১৬%। ৮২টি কেন্দ্রে এই ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss