1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
রবিবার, ২৬ মে ২০২৪, ১১:২৩ অপরাহ্ন

মহিমাগঞ্জের জিরাই গ্রামে জন চলাচলের রাস্তা বন্ধসহ মিথ্যা মামলায় জড়ানোর হুমকি।

স্টাফ রিপোর্টার, মুক্তিযোদ্ধা টেলিভিশন
  • Update Time : বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪
  • ২১ Time View

মহিমাগঞ্জের জিরাই গ্রামে জন চলাচলের রাস্তা বন্ধসহ মিথ্যা মামলায় জড়ানোর হুমকি।

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জে জন চলাচলের রাস্তা বন্ধ করার প্রতিবাদ করায় প্রতিবাদকারীদের মিথ্যা মামলায় জড়ানোর হুমকি প্রদানের অভিযোগ উঠেছে। অবৈধ দখলদারদের দ্বারা বন্ধ জন চলাচলের রাস্তাটি উন্মুক্তকরণের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের লক্ষে থানায় ভুক্তভোগীদের পক্ষে লিখিত অভিযোগ করেছেন জিরাই গ্রামের মুছা শেখ।

অভিযোগ সূত্রে জানা যায়, মহিমাগঞ্জ ইউপির জিরাই মৌজার জে.এল নং ৩১৪ এর ১ নম্বর খতিয়ানভুক্ত সাবেক ৫৩৭ ও হাল ৫২৩ এর ২ শতাংশ জায়গায় পূর্ব থেকে জন ও যানবাহন চলাচলের রাস্তাটি উন্মুক্ত ছিল। সম্প্রতি অভিযুক্ত নার্গিস ও পিয়ারা গংরা ওই রাস্তাটিতে জন ও যান চলাচলে বাঁশ দিয়ে প্রতিবন্ধকতা সৃষ্টি করে। ফলে গ্রামবাসীদের দুর্ভোগ চরমে পৌঁছায়। তারা ইউনিয়ন পরিষদে জানালে ইউপি সদস্যর হস্তক্ষেপে রাস্তাটি উন্মুক্ত হলেও তা আবারও বন্ধ করে দেয়। পরবর্তীতে অভিযুক্তদের পরিষদে ডেকে রাস্তাটি উন্মুক্তকরণের অনুরোধ জানালে তারা ভুক্তভোগীদের নানা ধরণের হুমকিসহ মিথ্যা মামলায় জড়ানোর হুমকি দেয়।

ভুক্তভোগীরা জানান, আমরা গ্রামবাসীরা বহু বছর আগ থেকেই অভিযুক্তদের বাড়ি সংলগ্ন খাস খতিয়ানভুক্ত জমির উপর দিয়ে নির্মিত রাস্তাটি ব্যবহার করে আসছি। সম্প্রতি রাস্তার খাস খতিয়ানভুক্ত ২ শতাংশ জায়গা জবরদখলের ষড়যন্ত্রে তারা বাঁশ পুঁতে প্রতিবন্ধকতা সৃষ্টি করে জনদুর্ভোগ সৃষ্টি করেছে। আমরা ইউনিয়ন পরিষদসহ থানায় লিখিত অভিযোগ দিয়ে দ্রুত রাস্তাটি উন্মুক্তকরণের দাবি জানাচ্ছি।

অভিযোগ জমার বিষয়টি নিশ্চিত করে ইউনিয়ন পরিষদ ও থানা সূত্র জানায়, সুষ্ঠ তদন্ত শেষে দ্রুত বিষয়টি নিষ্পত্তিকরণে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss