1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:০৯ পূর্বাহ্ন

জমকালো আয়োজনের মধ্য দিয়ে খাগড়াছড়ি পুলিশ সুপার ক্রিকেট টুর্নামেন্ট ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত

খাগড়াছড়ি জেলা প্রতিনিধিঃ মোঃ আব্দুর রাজ্জাক সুমন
  • Update Time : শনিবার, ১১ মে, ২০২৪
  • ২৮ Time View

জমকালো আয়োজনের মধ্য দিয়ে খাগড়াছড়ি পুলিশ সুপার ক্রিকেট টুর্নামেন্ট ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত

খাগড়াছড়ি জেলা প্রতিনিধিঃ
মোঃ আব্দুর রাজ্জাক সুমন

১০ মে (শুক্রবার) বিকাল ৩.০০ ঘটিকায় খাগড়াছড়ি পুলিশ লাইন্স মাঠে পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার) বেলুন উড়িয়ে পুলিশ সুপার ক্রিকেট টুর্নামেন্ট ২০২৪ ফাইনাল খেলা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠান এর শুভ উদ্বোধন করেন।

খাগড়াছড়ি পার্বত্য জেলা পুলিশের বিনোদনের লক্ষ্যে পুলিশ সুপার মুক্ত ধর পিপিএম (বার) খাগড়াছড়ি পার্বত্য জেলা কর্তৃক জেলা পুলিশ লাইন্স মাঠে “পুলিশ সুপার কাপ ক্রিকেট টুর্নামেন্ট-২০২৪খ্রি.” এর আয়োজন করা হয়।
জেলা পুলিশ লাইন্স মাঠে গত ১৭ এপ্রিল পুলিশ সুপার কাপ ক্রিকেট টুর্নামেন্ট-২০২৪ এর শুভ উদ্ভোধন করেন পুলিশ সুপার মুক্ত ধর পিপিএম (বার)। উক্ত ক্রিকেট টুর্নামেন্টে জেলা পুলিশ সদস্যদের মধ্য হতে ০৪ (চার)টি দল যথাক্রমে পুলিশ লাইন্স খেলোয়ার একাদশ, রিজার্ভ অফিস একাদশ, মেজর অফিস একাদশ, পুলিশ লাইন্স একাদশ অংশগ্রহণ করে। উক্ত টুর্নামেন্টের গ্রুপ পর্ব শেষে পয়েন্ট তালিকার শীর্ষে অবস্থান করে ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করে পুলিশ লাইন্স খেলোয়ার একাদশ, রিজার্ভ অফিস একাদশ। পুলিশ সুপার কাপ ক্রিকেট টুর্নামেন্ট-২০২৪ এর ফাইনাল পুলিশ লাইন্স খেলোয়ার একাদশ বনাম রিজার্ভ অফিস একাদশ এর মধ্যকার ম্যাচটি আজ ১০ মে ২০২৪ তারিখ বিকাল ০৩.০০ ঘটিকার সময় খাগড়াছড়ি পার্বত্য জেলা পুলিশ লাইন্স মাঠে এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে আয়োজন করা হয়। পুলিশ লাইন্স খেলোয়ার একাদশ এর অধিনায়কত্ব করেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মোঃ জসীম উদ্দিন পিপিএম এবং রিজার্ভ অফিস একাদশ এর অধিনায়কত্ব করেন সহাকারি পুলিশ সুপার সৈয়দ মুমিদ রায়হান। “পুলিশ সুপার কাপ ক্রিকেট টুর্নামেন্ট-২০২৪ চ্যাম্পিয়ন হয় রিজার্ভ অফিস একাদশ, রানার্স-আপ হয় পুলিশ লাইন্স খেলোয়ার একাদশ । উক্ত টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন এবং রানার্স-আপ দলের মধ্যে পুরুষ্কার বিতরণ করেন পুলিশ সুপার মুক্ত ধর পিপিএম (বার)।

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন,
ক্রীড়া প্রতিযোগিতার মাধ্যমে আমাদের মধ্যে ভ্রাতৃত্ববোধ ও সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক গড়ে ওঠে। বাংলাদেশ পুলিশের ক্রীড়াবিদেরা নৈপূণ্য প্রদর্শন করে ক্রীড়া ক্ষেত্রে বাংলাদেশ পুলিশের অবস্থান সুদৃঢ় করেছে। নিজেদের মধ্যে শৃঙ্খলাবোধ জাগ্রত হয় যা পুলিশ সদস্যদের পেশাগত উৎকর্ষ সাধনে অত্যন্ত জরুরি।সুস্থ মানসিক চর্চায় খেলাধুলার কোন বিকল্প নেই। খেলাধুলা আমাদের শরীরকে সুস্থ্য ও সবল রাখে। খেলাধুলা শুধুমাত্র আনন্দের বিষয় নয়,এর সাথে সম্পর্ক রয়েছে দৈহিক সুস্ত্যতা ও মানসিক পরিতৃপ্তি। সুন্দর ও সুস্থ জীবনের জন্য খেলাধুলার প্রয়োজনীয়তা অপরিসীম। আনন্দ বিকাশের এ ধরনের খেলাধুলার আয়োজন ভবিষ্যতে চলমান থাকবে।

খেলায় অংশগ্রহণ করা পুলিশ সদস্যরা বলেন, বাংলাদেশ পুলিশ একটি বৈচিত্র্যময় কাজ করার ক্ষেত্রে। বাংলাদেশ পুলিশ সদস্যদেরকে যেমন কঠোরভাবে নিয়ম শৃঙ্খলা মেনে দৈনন্দিন দায়িত্বগুলি সম্পন্ন করতে হয় তেমনি এখানে বিনোদনের ব্যবস্থা রয়েছে। খাগড়াছড়ি জেলার বর্তমান পুলিশ সুপার স্যার আমাদের জন্য এই ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করেছেন। এজন্য স্যারের কাছে আমরা কৃতজ্ঞ। আমরা চাই সব সময় যেন এ ধরনের খেলাধুলার আয়োজন করা হয় যাতে আমাদের কর্মের পাশাপাশি আমাদের বিনোদনেরও একটি ব্যবস্থা থাকে।

দর্শকরা তাদের অনুভূতি ব্যক্ত করতে যেয়ে প্রথমেই খাগড়াছড়ি জেলার পুলিশ সুপারকে আন্তরিক সাদুবাদ জানান এ ধরনের একটি ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করার জন্য। খেলাধুলা হচ্ছে ভ্রাতৃত্ব বন্ধন তৈরির জায়গা। খেলাধুলা থেকে যে নির্মল আনন্দ পাওয়া যায়।

উক্ত ফাইনাল ম্যাচে দর্শক হিসাবে জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার সদস্যরা উপস্থিত থেকে খেলা উপভোগ করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss