1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১২:৪৫ পূর্বাহ্ন

চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনের প্রার্থী আইয়ুব আলী বেপারীর দোয়াত কলমের জোয়ার উঠেছে।

জাহিদ হোসেন,স্টাফ রিপোর্টার, মুক্তিযোদ্ধা টেলিভিশন
  • Update Time : রবিবার, ১৯ মে, ২০২৪
  • ২০ Time View

চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনের প্রার্থী আইয়ুব আলী বেপারীর দোয়াত কলমের জোয়ার উঠেছে।

মোঃ জাহিদ হোসেন
স্টাফ রিপোর্টার, মুক্তিযুদ্ধের চেতনা টিভি।

চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনের শেষ মুহূর্তে এসে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ সকলে মিলে প্রচার প্রচারণায় নেমেছেন আইয়ুব আলী বেপারীর দোয়াত কলমের পক্ষে।

চাঁদপুর পুরান বাজারের ২নং ওয়ার্ড যুবলীগের নতুন কমিটির যুগ্ন আহবায়ক মোঃ নজরুল ইসলাম হাওলাদার যুবলীগের নেতাকর্মীদের নিয়ে তিনি উপজেলা পরিষদের প্রার্থী আইয়ুব আলী বেপারীর দোয়াত কলমের মার্কার সমর্থনে বিশাল মিছিল বের করেন। নির্বাচনের আনুষ্ঠানিক প্রচার প্রচারণা শুরু হওয়ার পর থেকে চাঁদপুর সদরে ব্যানার ও পোস্টার ছেয়ে গেছে। প্রার্থী সমর্থনে ছুটছেন যুবলীগের যুগ্ন আহবায়ক মোঃ নজরুল ইসলাম হাওলাদার, মোঃ কামাল হাওলাদার, লিটন গাজী, আমিন বেপারী, মোঃ বিল্লাল মিয়া, মনির বেপারীসহ সকলে ছুটছেন ভোটারদের দ্বারে ঘুরে। প্রার্থীদের পদচনায় পুরোদমে জমে উঠেছে চাঁদপুর সদরের দোয়াত কলমের নির্বাচন প্রচারণা। আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের পাশাপাশি যুবলীগ সকাল থেকে রাত পর্যন্ত ভোটারদের নিকট ভোট চাচ্ছে। চাঁদপুর পুরান বাজার ২নং ওয়ার্ডের যুবলীগ নেতা, স্থানীয় ও মহল্লা নেতাকর্মীদের সমন্বয়ে একেকটিম একেক এলাকায় যাচ্ছেন। উপজেলা পরিষদের উন্নয়ন গুলো জনগণের কাছে তুলে ধরছেন। চাঁদপুর পুরান বাজার ভাওয়াল বাড়ি, নতুন রাস্তা, বউবাজার, মদিনা মসজিদ, রওনাগোয়াল, পশ্চিম শ্রীরামদী, পশ্চিম জাফরাবাদ, ও বাবুর্চি ঘাট সহ সংশ্লিষ্ট বিভিন্ন এলাকায় যুবলীগের যুগ্ন আহবায়ক মোঃ নজরুল ইসলাম হাওলাদারের নেতৃত্বে রাত-দিন গণসংযোগ করছেন মহল্লা ও ওয়ার্ডের নেতাকর্মীরা। দোয়াত কলমের জয় দেখতে বিরামহীন প্রচারণা চালাচ্ছেন তারা। ভোটের প্রচারণা নিয়ে জানতে চাইলে যুবলীগের সাংগঠনিক সম্পাদক বিল্লাল মিয়া বলেন, গত অনেক বছর উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান ছিলেন নাজিম দেওয়ান তিনি আমাদের যুবলীগের কোন খোঁজ খবর রাখেননি। তাই আমরা যুবলীগ ছাত্রলীগ সকলকে নিয়ে মাঠে আছি এবং যতক্ষণ পর্যন্ত বিজয়ের মালা পড়াতে না পারবো ততক্ষণ পর্যন্ত ঘরে ফিরব না এটা যুবলীগের প্রত্যাশা।

আগামী ২১মে ২০২৪ ভোটগ্রহণ হতে যাচ্ছে। মোট ভোট কেন্দ্রের সংখ্যা ১৩৪টি, চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনের মোট ভোটার সংখ্যা৪১৭০৬৬ হাজার, এর মধ্যে চেয়ারম্যান প্রার্থী মোট ৫জন, ভাইস চেয়ারম্যান প্রার্থী ৩জন, এবং মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ২জন অংশ নিয়েছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss