1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:৫৯ অপরাহ্ন

খাগড়াছড়িতে ১৫ কেন্দ্রের ব্যালেট পেপারসহ সরঞ্জাম পাঠানো হচ্ছে আজ

খাগড়াছড়ি জেলা প্রতিনিধিঃ মোঃ আব্দুর রাজ্জাক সুমন
  • Update Time : সোমবার, ২০ মে, ২০২৪
  • ২২ Time View

খাগড়াছড়িতে ১৫ কেন্দ্রের ব্যালেট পেপারসহ সরঞ্জাম পাঠানো হচ্ছে আজ

খাগড়াছড়ি সদর উপজেলা নির্বাচনে সরঞ্জাম বিতরণ করা হয়েছে। সদর উপজেলা পরিষদ মিলনায়তনে এসব সরঞ্জাম ও দূরবর্তী ১৫ কেন্দ্রে ব্যালেট পেপারসহ নির্বাচনী মালামাল পৌঁছে দেয়া হচ্ছে। খাগড়াছড়ি জেলা সদরের মোট ভোট কেন্দ্র ৪১টি কেন্দ্রের বাকি ২৬টি কেন্দ্রে ব্যালট পেপার যাবে আগামীকাল নির্বাচনের দিন সকালে। বিষয়টি নিশ্চিত করেছেন খাগড়াছড়ি জেলা সদর উপজেলা রিটার্নিং ও উপজেলা নির্বাহী অফিসার নাঈমা ইসলাম।

খাগড়াছড়ি সদর উপজেলায় চেয়ারম্যান পদে ৬ জন, পুরুষ ভাইস-চেয়ারম্যান পদে ৫ জন ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ৩ নারী প্রার্থী মাঠে লড়ছেন। তার মধ্যে চেয়ারম্যান পদে (আনারস) প্রতীক নিয়ে দিদারুল আলম,(মোটর সাইকেল) প্রতীকে আকতার হোসেন, (কই মাছ) প্রতীকে জ্ঞান রঞ্জন ত্রিপুরা, (টেলিফোন) প্রতীক নিয়ে সুশীল জীবন ত্রিপুরা, (দোয়াত কলম) প্রতীকে সন্তোষিত চাকমা বকুল ও নজরুল ইসলাম ইসলাম (লাঙ্গল) প্রতীক।

ভাইস চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে মো: আসাদ উল্লাহ (বই), মো: এরশাদ হোসেন (চশমা),ক্যউচিং মারমা (তালা),শাহাব উদ্দিন সরকার (টিউবওয়েল),মো: আবু হানিফ (টিয়াপাখি)। মহিলা ভাইস-চেয়ারম্যানদের মধ্যে, কল্যাণী ত্রিপুরা (কলস) নিউসা মগ (প্রজাপতি),নিপু ত্রিপুরা (ফুটবল) মাঠে লড়ছেন।

২য় ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে খাগড়াছড়ি রিটানিং অফিসার ও খাগড়াছড়ি অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জোনায়েদ কবীর সোহাগ বলেন, সকল ভোট কেন্দ্রে নির্বাচনী সামগ্রী পাঠানোর প্রস্তুতি সম্পূর্ণ করা হয়েছে। এখানে পুলিশ, বিজিবি, র‌্যাব ও আনসার সকল আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী মোতায়েন করা থাকবে।

উপজেলা পরিষদ নির্বাচন প্রথম ধাপ আমরা সম্পূর্ণ করেছি এবং ২য় ধাপে আমাদের সদর উপজেলা নির্বাচনে ৫শ পুলিশ সদস্য নিরাপত্তার দায়িত্বে কাজ করবে। আসার-বিডিপি ৫৫১ জন সদস্য নির্বাচনী কাজে নিয়োজিত থাকবেন বলেও জানা যায়। আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীরা দায়িত্ব পালন করে সুষ্ঠ নির্বাচন খাগড়াছড়িবাসীকে উপহার দিতে চাই বলে জানান খাগড়াছড়ি পুলিশ সুপার মুক্তা ধর।

আগামীকাল ২১ মে ২০২৪ ব্যালটের মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে দ্বিতীয় দফায় দীঘিনালা,পানছড়ি ও খাগড়াছড়ি সদর উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হতে চলেছে। তার মধ্যে খাগড়াছড়ি সদর উপজেলায় মোট ভোটার সংখ্যা ৯২ হাজার ৮শ ৬৪। তার মধ্যে পুরুষ- ৪৭ হাজার ৮শ ৯৫,নারী- ৪৪হাজার ৯শ ৬৯ বলে জানান নির্বাচন অফিস সূত্র।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss