1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:২৭ অপরাহ্ন

খাগড়াছড়ি জেলায় পুলিশের নির্বাচনকালীন আইন-শৃঙ্খলা ব্রিফিং ও প্যারেড অনুষ্ঠিত

খাগড়াছড়ি জেলা প্রতিনিধিঃ মোঃ আব্দুর রাজ্জাক সুমন
  • Update Time : সোমবার, ২০ মে, ২০২৪
  • ৩২ Time View

খাগড়াছড়ি জেলায় পুলিশের নির্বাচনকালীন আইন-শৃঙ্খলা ব্রিফিং ও প্যারেড অনুষ্ঠিত

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২১ মে (মঙ্গলবার) অনুষ্ঠিতব্য খাগড়াছড়ি সদর উপজেলা, দীঘিনালা উপজেলা ও পানছড়ি উপজেলা পরিষদ ২য় – ধাপ নির্বাচন উপলক্ষ্যে নির্বাচনকালীন দায়িত্ব পালন ও আইন-শৃঙ্খলা নিশ্চিতকরণে খাগড়াছড়ি জেলা অফিসার্স ক্লাবে এক নির্বাচনী ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২০ মে) সকাল ১০.০০ ঘটিকায় ব্রিফিং প্যারেডে নির্বাচনী দায়িত্বে পালনে পুলিশ, র‍্যাব, আনসার ও ভিডিপি সদস্যদের উদ্দেশ্যে নির্বাচন সংক্রান্তে ব্রিফিং প্রদান করেন খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম(বার)।

পুলিশ সুপার বলেন, নির্বাচন সংক্রান্ত ইতোমধ্যে নির্বাচন কমিশন, জন-নিরাপত্তা মন্ত্রণালয়, পুলিশ হেডকোয়াটার্স, জেলা বিশেষ শাখা কর্তৃক
জারীকৃত বিধিবিধান, পরিপত্র, আদেশ যথাযথ ভাবে মেনে চলতে হবে। সুষ্ঠু নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানের জন্য সকল পুলিশ সদস্য সর্বোচ্চ পেশাদারীত্বের পরিচয় দিয়ে দায়িত্ব পালন করতে হবে।

পুলিশ কর্তৃক নির্ধারিত পরিকল্পনা অনুযায়ী আনসার ও ভিডিপি সদস্যগণ দায়িত্ব পালন করবেন। সকল আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের সাথে ভালো ব্যবহার করতে হবে। পুলিশের ভাবমূর্তি ক্ষুন্ন হয় এমন কোন কাজ করা যাবেনা।প্রার্থী/প্রার্থীর সমর্থকের নিকট হতে কোন প্রকার কোমল পানীয়, খাদ্য সামগ্রী, উপহার গ্রহণ করা যাবেনা।

গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। সবাই মিলে উৎসবমুখর পরিবেশে একটি চমৎকার নির্বাচন উপহার দেয়ার জন্য বাংলাদেশ পুলিশ বাহিনীর প্রতিটি সদস্য প্রস্তুত। তাই সকলকে সর্বোচ্চ সর্তকতার সাথে নিজ নিজ দায়িত্ব পালন করার জন্য আহ্বান জানান খাগড়াছড়ি পুলিশ সুপার মুক্ত ধর।
নির্বাচনের ব্যবহারকৃত মালামাল যথাযথ ব্যবহার, রক্ষণাবেক্ষণ ও সংরক্ষণের প্রয়োজনীয় নির্দেশনা দেন।

পুলিশ সুপার আরও বলেন, আমরা গত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ও (১ম-ধাপে) উপজেলা পরিষদ নির্বাচন সফলভাবে আমাদের উপর অর্পিত দায়িত্ব ও কর্তব্য শান্তিপূর্ণ নির্বাচন সম্পন্ন করতে ফেরেছি। এই (২য়-ধাপ) উপজেলা পরিষদ নির্বাচন ও আমাদের সেই ধারাবাহিকতা বজায় রাখতে হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss