1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
বুধবার, ১২ জুন ২০২৪, ১১:৩৬ অপরাহ্ন

আবারো সালথায় উপজেলা চেয়ারম্যান হলেন ওয়াদুদ মাতুব্বর

মোঃ সুলাইমান, সালথা উপজেলা প্রতিনিধি 
  • Update Time : বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪
  • ১৭ Time View

আবারো সালথায় উপজেলা চেয়ারম্যান হলেন ওয়াদুদ মাতুব্বর

মোঃ সুলাইমান,
সালথা উপজেলা প্রতিনিধি
সালথা (ফরিদপুর) :

ষষ্ঠ ধাপের ২য় পর্যায়ে ফরিদপুরের সালথায় ২য় মেয়াদে পুনরায় সালথা উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মোঃ ওয়াদুদ মাতুব্বর। এছাড়া ভাইস-চেয়ারম্যার শওকত হোসেন মুকুল এবং মহিলা ভাইস-চেয়ারম্যান মোসাঃ মোরশেদা খানম নির্বাচিত হয়েছেন।

২১শে মে সকাল ৮টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এর আগে ২০ মে নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়। উপজেলার ৮টি ইউনিয়নে মোট ৫০ টি কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। মোট ১৪২১৪৮ জনের ভোটারের মধ্যে প্রায় ৩০ ভাগ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করে।

৫০টি কেন্দ্রের প্রাপ্ত ফলাফল অনুযায়ী মোঃ ওয়াদুদ মাতুব্বর আনারস প্রতিকে ৩৭৭৪৭ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ ওয়াহিদুজ্জায়ান মোটরসাইকেলের প্রতিকে ৫৩৪২ ভোট পেয়েছেন। ভাইস-চেয়ারম্যান পদে মোঃ শওকত হোসেন মুকুল টিউবওয়েল প্রতিকে ১৬৪১০ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোঃ আছাদ মাতুব্বর চশমা প্রতিকে ১২০৫১ ভোট পেয়েছেন। এছাড়াও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে মোসাঃ মোরশেদা খানম ফুটবল প্রতিকে ১৫৫৭৮ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোঃ শিরি বেগম কলস প্রতিকে ১২৫৫৩ ভোট পেয়েছেন।

উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মোঃ আনিছুর রহমান বালি বলেন, উপজেলার ৫০ টি কেন্দ্রে সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচন চলাকালীন সময়ে কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটে নাই।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss