1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:৩৪ অপরাহ্ন

স্ত্রী’র সম্ভ্রমহানির প্রতিশোধ নিতে নৃশংস হত্যাকান্ডঃ মূল ঘাতকসহ সহযোগী গ্রেফতার

বায়েজীদ জোয়ার্দার, চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ৪ জুন, ২০২৪
  • ৩৬ Time View

স্ত্রী’র সম্ভ্রমহানির প্রতিশোধ নিতে নৃশংস হত্যাকান্ডঃ মূল ঘাতকসহ সহযোগী গ্রেফতার

চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ
বায়েজিদ জোয়ার্দার

চুয়াডাঙ্গা সদর থানাধীন সুবদিয়া কাচারীপাড়া গ্রামের ভিকটিম আব্দুর রাজ্জাক@ রাজাই শেখ প্রতিদিন সন্ধ্যা আনুমানিক ০৭:০০ ঘটিকার দিকে বাড়ী থেকে বের হয়ে বিভিন্ন কাজ শেষে দোকান থেকে চা খেয়ে বাড়ী ফেরে। কিন্তু ঘটনার দিন অর্থাৎ ৩১ মে ২০২৪ গভীর রাত হলেও ভিকটিম আর বাড়ী ফিরেনি। বিভিন্ন জায়গায় খোঁজাখুজির একপর্যায়ে ০১ জুন ২০২৪ তারিখ সকাল ০৭:০০ ঘটিকায় লোকমুখে সংবাদ পেয়ে চুয়াডাঙ্গা সদর থানাধীন শংকরচন্দ্র ইউনিয়নের যুগিরহুদা টু পুরাতন ভান্ডারদহ গামী পাকা রাস্তার পাশে জনৈক আপিল এর ফসলী জমির পূর্ব-দক্ষিণ কোণে পাকা রাস্তার ধারে যেয়ে দেখতে পান ভিকটিম আব্দুর রাজ্জাক@ রাজাই শেখ এর গলাকাটা লাশ পড়ে আছে। বাদীর অভিযোগের প্রেক্ষিতে চুয়াডাঙ্গার সদর থানার মামলা নং-০১ তারিখ-০১ জুন ২০২৪ ধারা-৩০২/৩৪ রুজু করা হয়।

চুয়াডাঙ্গা জেলার পুলিশ সুপার আর এম ফয়জুর রহমান, পিপিএম-সেবা তাৎক্ষণিকভাবে ঘটনাস্থল পরিদর্শন করে নৃশংস হত্যাকান্ডের মূলরহস্য উদঘাটন এবং ঘটনার সাথে জড়িত প্রকৃত আসামী গ্রেফতারের জন্য জেলা গোয়েন্দা শাখা, সদর থানার পুলিশ সহ জেলা পুলিশের একাধিক টিম কে নির্দেশনা প্রদান করেন। জেলা গোয়েন্দা শাখা, সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন টিম সমন্বিতভাবে গোপন ও প্রকাশ্য তদন্ত করে ঘটনার সাথে জড়িত আসামী মোঃ রুবেল মিয়া কে গত ০২ জুন ২০২৪ তারিখ রাত ১২:৩০ ঘটিকায় সুবদিয়া গ্রামে তার নিজ বাড়ী থেকে গ্রেফতার করে আসামীর স্বীকারোক্তি মোতাবেক অপর সহযোগী আসামী সোহেল রানা কে একই তারিখ রাত ০১:৫৫ ঘটিকায় সুবদিয়া গ্রামে আসামীর নিজ বাড়ী থেকে গ্রেফতার পূর্বক জিজ্ঞাসাবাদ করেন।

আসামীদের নিবিড়ভাবে জিজ্ঞাসাবাদে আটককৃত আসামীদ্বয় নিজেকে এই নৃশংস হত্যাকান্ডের লোমহর্ষক বর্ণনা দেয়। আসামিদের স্বীকারোক্তি অনুযায়ী হত্যার কাজে ব্যবহৃত ধারালো চাকু, ভিকটিমের ব্যবহৃত মোবাইল এবং টর্চ লাইট উদ্ধার করা হয়। রাজ্জাক@রাজাই শেখ হত্যাকান্ড সংঘঠনের নেপথ্যে বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য পাওয়া যায়। আসামীদ্বয় বিজ্ঞ আদালতে ফৌজদারী কার্যবিধি ১৬৪ মোতাবেক স্বেচ্ছায় দোষ স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে।

উদ্ধারকৃত আলামতঃ
ক)ঘটনায় ব্যবহৃত ধারালো চাকু।
খ)ঘটনায় ব্যবহৃত মোটরসাইকেল।
গ)ভিকটিমের ব্যবহৃত মোবাইল ফোন, টর্চ লাইট।

গ্রেফতারকৃত আসামীদের নাম ও ঠিকানাঃ
১। মোঃ রুবেল মিয়া(২৩), পিতা-মোঃ আব্দুর সেলিম
২। মোঃ সোহেল রানা(২০), পিতা-মোঃ আনিস, উভয় সাং-সুবদিয়া(পূর্বপাড়া), থানা ও জেলা-চুয়াডাঙ্গা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss